Main Menu

সরাইলে অগ্নিকান্ডে প্রায় ১২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নে বিজিবি (উত্তর-পূর্ব) রিজিওনাল সদর দপ্তরের উত্তর পাশে এক মটরসাইকেল ওয়ার্কশপে আগুনে পুড়ে ছাই হয়ে যাওয়ার ঘটনা ঘটে । এতে প্রায় ১২লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ওয়ার্কশপের মালিক।
শনিবার দিবাগত রাত আনুমানিক দুইটার দিকে কালিকচ্ছ এলাকায় একটি মোটরসাইকেল ওয়ার্কশপে আগুনের ঘটনা ঘটে ।
মোটরসাইকেল ওয়ার্কশপের মালিক কাউছার আহমেদ বলেন, তিনি তার পরিবার নিয়ে ঈদ উপলক্ষে শ্বশুর বাড়িতে বেড়াতে যায়। পরে রাতে খবর পায় তার ওয়ার্কশপে আগুন লাগে। সাথে সাথে এসে দেখে সব পুড়ে ছাই গেছে।
আগুন লাগার সাথে সাথে দোকান ঘড়ের মালিক মো. মামুন বলেন, ৯৯৯ নম্বরে ফোন দিলে সরাইল ফায়ার সার্ভিসের লোকজন ঘটনা স্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুন নিয়ন্ত্রণে আসার আগেই সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।
কাউছার আরো জানান, তার দোকানে কেউ আগুন লাগাইছে, এতে তার ওয়ার্কশপে থাকা সচল ৫টি মোটরসাইকেল, ২ টি জেনারেটর ও মোটরসাইকেল ওয়াশ করার মেশিন সহ প্রায় ১২ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।
সরাইল ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর সুবল চন্দ্র দেবনাথ জানান, গতরাতে খবর পেয়ে তারা ঘটনা স্থলে গিয়ে রাত তিনটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে তারা ধারণা করছেন বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুন লেগে থাকতে পারে।






Shares