Main Menu

সরাইলে আলহাজ্ব নুরুর রহমান উচ্চ বিদ্যালয়ে নব নির্মিত ভবন উদ্বোধন

শিক্ষা মানুষের অন্তরের দৃষ্টিকে প্রসারিত করে: মোকতাদির চৌধুরী এমপি

+100%-
ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন সমাজে নিজেকে সঠিকভাবে প্রতিষ্ঠিত করতে হলে সু শিক্ষিকার কোনো বিকল্প নেই। নিজেদের সন্তানকে শিক্ষিত করে গড়ে তুললে পিতা-মাতাকে শেষ বয়সে গিয়ে কষ্ট করতে হয় না। সন্তান সু-শিক্ষায় শিক্ষিত হলে মা-বাবাকে কষ্ট দিতে পারে না। তাই সকল অভিভাবকদেরই উচিত নিজের সন্তানকে শিক্ষিত করে গড়ে তোলা।
তিনি বলেন শিক্ষা মানুষের অন্তরের দৃষ্টিকে প্রসারিত করে দেয়  মানুষকে প্রকৃত মানুষ হিসেবে গড়ে তোলা যে ব্যবস্থা তা হল শিক্ষা।
 মেয়েদের শিক্ষার উপর গুরুত্ব দিয়ে তিনি বলেন একটি মেয়েকে যদি শিক্ষা দেয়া হয় তাহলে একটি পরিবার শিক্ষিত হয়। সমাজ
শিক্ষিত হবে। মেয়েরা মায়ের জাতী তারা তাদের সন্তানকে শিক্ষা দিতে পারবে, তাই মেয়েদের বেশী করে শিক্ষা গ্রহন করা প্রয়োজন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশের প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত শিক্ষার আলো পৌঁছে দিয়েছে। যে কারণে গ্রামাঞ্চলের লোকজনও উচ্চ শিক্ষা অর্জনের সুযোগ পেয়েছেন।
তিনি গতকাল ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার আলহাজ্ব নুরুর রহমান উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত ভবন উদ্বোধন, কৃতি-শিক্ষার্থীদের সংবর্ধনা ও এসএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ শফিকুর রহমান সাফির সভাপতিত্বে  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের যুগ্ন
সাধারণ সম্পাদক মাহবুবুল আলম মন্টু, দপ্তর সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অ্যাড. নাজমুল হোসেন, সদস্য ফরহার রহমান মাক্কী।
অনুষ্ঠানে স্বাগত্য বক্তব্য রাখেস মোঃ গোলাম মোস্তফা।
মিলাদ ও মাহফিলে দোয়া পরিচালনা করেন মাওলানা মোঃ সামছুল ইসলাম।





Shares