Main Menu

ব্রাহ্মণবাড়িয়া-২ উপনির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন মাহাবুবুল বারী চৌধুরী মন্টু

+100%-

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপনির্বাচনে অংশ নিতে মনোনয়নপত্র জমা দিয়েছেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু । বৃহস্প‌তিবার (০৫ জানুয়ারি) বিকেলে সরাইল উপজেলা নির্বাচন অফিসারের কার্যাল‌য়ে উপস্থিত হয়ে তিনি মনোনয়নপত্র জমা দেন। জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জিল্লুর রহমান তার মনোনয়নপত্র জমা নেন।

এ সময় উপ‌স্থিত‌ ছি‌লেন এসময় অন্যান্যের মধ্যে সরাইল উপজেলা চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন, সহ-সভাপতি হেলাল উদ্দিন, সাবেক ত্রাণ বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আনার, সাবেক প্রচার সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল আলম খোকন, জেলা যুবলীগের সভাপতি শাহানুর ইসলাম, সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস, সদর উপজেলা ভাইসচেয়ারম্যান ও স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এডভোকেট লোকমান হোসেন, সরাইল উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আবু হানিফ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, সরাইল উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি (১) আতাউর রহমান পিন্টু, সাবেক ভিপি হাসান সারোয়ার, ব্রাহ্মণবাড়িয়া শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি মনসুর আলী দানা, জেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন, স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক সাইদুজ্জামান আরিফ, শাহবাজপুর ইউনিয়নের চেয়ারম্যান খাইরুল হুদা চৌধুরী বাদল, শাহাজাদাপুর ইউপি চেয়ারম্যান আসমা আক্তার, শাহজাদাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান সাইফুল্লাহ ঠাকুর প্রমুখ।

এসময় মাহাবুবুল বারী চৌধুরী মন্টু বলেন, সরাইল এবং আশুগঞ্জের সর্বস্ত্ররের জনগনের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। দীর্ঘ ৫০বছর যাবৎ সরাইল-আশুগঞ্জ উন্নয়ন বঞ্চিত। সারা বাংলাদেশে বর্তমান সরকারের যে উন্নয়নের জোয়ার বইছে তার ছিটেফোটাও সরাইল আশুগঞ্জে নেই। যারা দীর্ঘদিন ক্ষমতায় ছিল তাদের প্রতি শ্রদ্ধা রেখেই বলছি, তারা আশানুরুপ উন্নয়ন করতে পারেনি। আমি দীর্ঘ ৪৬ বছর যাবৎ আওয়ামীলীগের কর্মী হিসেবে কাজ করছি। আমার জনগণ এবং তৃণমূলের নেতাকর্মীদের দাবির প্রেক্ষিতে আমি প্রার্থী হয়েছি। আওয়ামীলীগের জেলা -উপজেলার সকল ইউনিটের নেতৃবৃদ্ধ আমাকে সমর্থন জানিয়েছেন। আমি সকলের সমর্থন,বিশ্বাস-ভালবাসা নিয়ে আগামী ১তারিখ আমি জয়যুক্ত হব, ইনশাল্লাহ্। আমি সততা এবং নিষ্ঠার সাথে আমার দ্বায়িত্ব পালন করব। আমি অবহেলিত জনপদের উন্নয়নের জন্য নিজেকে নিয়োজিত রাখব।






Shares