Main Menu

বিচারকের সই জালের অভিযোগে সরাইল ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল। ব্রাহ্মণবাড়িয়া চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারকের সই ও সিল জালিয়াতির মামলায় ইশতিয়াক আহমেদ বাপ্পি (২৯) নামের এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। সোমবার (১২ ডিসেম্বর) ভোরে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ইশতিয়াক আহমেদ ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও নিজ সরাইল গ্রামের মোখলেছুর রহমানের ছেলে।

মামলার বাদী আইনজীবী ইশতিয়াক আহমেদ সাংবাদিকদের বলেন, চার-মাস আগে মোটরসাইকেল বিক্রির একটি এফিডেভিটের কপি আমার হাতে আসে। এতে আমার স্বাক্ষর থাকলেও সেটি আমি করিনি। পরে বিচারকের স্বাক্ষরও জাল বলে জানতে পারি। এ ঘটনায় আমি আদালতে মামলা দায়ের করি। বাপ্পী নামে একজন মামলার আসামি। ওই এফিডেভিটে সাক্ষী হিসেবে ওনার নাম ও স্বাক্ষর রয়েছে। আদালতে দেওয়া অভিযোগটি থানা হয়ে সিআইডি পুলিশ তদন্ত করছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন গ্রেফতারের বিষয়টি জেনেছেন উল্লেখ করে সাংবাদিকদের বলেন, এ বিষয়ে বিস্তারিত খোঁজ নেওয়া হচ্ছে। যদি সে দোষী হয় তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সিআইডির পুলিশ সুপার শাহরিয়ার রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আদালতের কাগজপত্র জালিয়াতির অভিযোগে এক আইনজীবী আদালতে মামলা করেন। ওই মামলায় সকালে তার নিজ বাড়ি থেকে বাপ্পিকে গ্রেফতার করা হয়। বর্তমানে তাকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

 






Shares