Main Menu

বশির আহমেদের অর্থায়নে ভিক্ষুকদের খাবার খাওয়ালেন গরিবের বন্ধু যুব ফাউন্ডেশন

+100%-

মোহাম্মদ মাসুদ,সরাইল : ব্রাহ্মণবাড়িয়ার সরাইল ও নাসিরনগর উপজেলার ভ্রাম্যমাণ ভিক্ষুকদেরকে ‘মানবতার অন্ন’ কর্মসূচীর ব্যানারে এবং মুন্সিগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা বশির আহমেদের অর্থায়নে খাবার খাওয়ালেন সরকার নিবন্ধিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘গরিবের বন্ধু যুব ফাউন্ডেশন’।
রোববার দুপুরে উপজেলার অরুয়াইল বিএডিসি’র মাঠে শতাধিক অসহায় ভিক্ষুকদেরকে রান্না করা খাবার খাওয়ানো হয়।
খাবার মেনুতে ছিল গরুর মাংস,খাঁটি দই ও ভাত।
আর্থিক অনুদানকারী বশির আহমেদ বলেন,’গতকাল শনিবার ছিল আমার মায়ের মৃত্যুবার্ষিকী। মায়ের মৃত্যুবার্ষিকী উপলক্ষে ভিক্ষুকদের জন্য আমাদের এই ক্ষুদ্র আয়োজন। আমার মায়ের জন্য দোয়া করবেন।’
খাবার খেতে আসা ভিক্ষুক রহিমা বেগম বলেন,আমাদের কখনই কেউ দাওয়াত দেয়নি। কোনও অনুষ্ঠানে গেলে উল্টো তাড়িয়ে দেয়। ঝুটা খেতে দেয়। সেখানে মনসুর ভাই আমাদেরকে প্রতি সপ্তাহে দাওয়াত দিয়ে খাওয়ান। যারা আমাদেরকে পেট ভরে খাওয়ান তাদের জন্য দুহাত তুলে আল্লাহ দরবারে দোয়া করি তারা যেন সুখী হয়।
সংগঠনের চেয়ারম্যান এম. মনসুর আলী বলেন, ভিক্ষুকরা ধনীর বাড়ির বিয়ে অথবা অন্য কোনো অনুষ্ঠানে দাওয়াত না পেয়েও এক মুঠো খেতে যান ক্ষুধার জ্বালায়। দাওয়াতি মেহমানদের খাবারের পর যদি খাবার থাকে তাহলে তাঁদের পাতে দু’মুঠো খাবার জোটে।তারপরও কখনও শুকনা ভাত আবার তরকারি দেওয়া হলেও তাতে থাকে না মাংস। এ সমস্ত ভিক্ষুকদের আমরা দাওয়াত করে পেট ভরে মাংস দিয়ে খাওয়ায়।



« (পূর্বের সংবাদ)



Shares