Main Menu

প্রতিবন্ধী সাথীর পাশে সরাইল প্রেসক্লাব

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ প্রতিবন্ধী সাথীর (০৭) পাশে দাঁড়িয়েছে সরাইল প্রেসক্লাব। গত মঙ্গলবার (১২ মে) দুপুরে সরাইল সদরের নতুন হাবলী গ্রামে (সাগর দীঘির পাড়) সাথীদের বাড়িতে খাদ্য সামগ্রি নিয়ে হাজির হন সরাইল প্রেসক্লাবের সাংবাদিকরা। সাথীর মা বাবার উপস্থিতিতে সাথীর হাতে খাদ্য সামগ্রির ব্যাগ তুলে দেন সরাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহবুব খান।

এ সময় আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাহিত্য ও পাঠাগার সম্পাদক জহিরূল ইসলাম রিপন সহ কয়েকজন সাংবাদিক। এ ছাড়াও উপস্থিত ছিলেন দৈনিক বর্তমান পত্রিকার সরাইল প্রতিনিধি মো. মুরাদ খান ও ব্রাহ্মণবাড়িয়া নিউজ-এর সরাইল প্রতিনিধি দীপক দেবনাথ। সাধারণ সম্পাদক মাহবুব খান বলেন, সরকার প্রতিবন্ধীদের জন্য সর্বোচ্চ সহযোগিতা করে যাচ্ছেন। ৩ বছর আগে নিবন্ধন করে সাথী এখনো ভাতা পাবে না কেন? সাথীর ভাতা প্রাপ্তি নিশ্চিত করতে সরাইল প্রেসক্লাব অবশ্যই কাজ করবে। সাথীও আল্লাহর চাহেতু অবশ্যই ভাতা পাবে।

প্রসঙ্গত: গত সোমবার সাহিত্য সম্পাদক জহিরূল ইসলামের ফেসবুক আইডি থেকে ‘সাথীর জীবনের গল্পটায় প্রতিবন্ধী’ শিরোনাম দিয়ে প্রতিবন্ধী সাথীর জীবনের করূন গল্প তুলে ধরেন। সেই সাথে প্রতিবন্ধী ভাতা না পাওয়ার আক্ষেপটিও ছিল। সরাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফেসবুকেই সাথীকে এই করোনা দূর্যোগের সময়ে কিছু খাদ্য সামগ্রি দিয়ে সহযোগিতার প্রতিশ্রƒতি দেন। সরাইল প্রেসক্লাব সাথীর প্রতিবন্ধী ভাতা পাইয়ে দেওয়ার জন্য সর্বাত্বক প্রচেষ্টা চালানোর ঘোষণাও দিয়েছিলেন। আর সেই প্রতিশ্রƒতি বাস্তবায়নে কাজ করছেন সরাইল প্রেসক্লাব।






Shares