Main Menu

পূর্ব বিরোধের জেরে সরাইলে দুইপক্ষের সংঘর্ষে ওসিসহ আহত ২০

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সরকারি জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদকে কেন্দ্র করে দুইপক্ষের বিরোধের জেরে ওসি ও তিন পুলিশ সদস্যসহ অন্তত ২০জন আহত হয়েছেন।

বুধবার দুপুরে উপজেলা সদরের উচালিয়াপাড়া মোড়ে শামীম মিয়া ও ইউনুস মিয়া পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষে ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে পুলিশ ৬রাউন্ড রাবার বুলেট ও ৪রাউন্ড টিয়ার শেল নিক্ষেপ করে। আহত ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ও বাকী আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে চিকিৎসা দেয়া হয়েছে। আহত অন্য পুলিশ সদস্যরা হলেন-এএসআই আলাউদ্দিন, এএস আই গোপী নাথ সরকার ও এনামুল হক। আহত পুলিশ সদস্যদের নাম জানা গেলেও তাৎক্ষণিকভাবে দুইপক্ষের আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, গত সোমবার দুপুরে সরাইল-নাসিরনগর-লাখাই আঞ্চলিক সড়কের উচালিয়াপাড়া মোড়ের উভয় পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বার্হী কর্মকর্তা সহ সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তারা। এ সময় উচ্ছেদ অভিযানকে কেন্দ্র করে সরাইল ডিজিটাল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের মালিক ইউনুস মিয়া ও স্থানীয় (অবসরপ্রাপ্ত সৈনিক) মোঃ শামীম মিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এই ঘটনায় উভয় পক্ষ পাল্টাপাল্টি মামলা করেন।

এরই জেরে বুধবার দুপুরে আবারো সংঘর্ষে জড়িয়ে পড়ে দুইপক্ষ। সংঘর্ষের খবর পেয়ে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে যায়। এসময় সংঘর্ষে ওসি শাহাদাৎ হোসেন টিটু ও আরো তিন পুলিশ সদস্য সহ ২০ জন আহত হয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে ৬রাউন্ড রাবার বুলেট ও ৪রাউন্ড টিয়ার শেল নিক্ষেপ করে পুলিশ।
সরাইল থানার পরিদর্শক (তদন্ত) নূরুল হক জানান, আহত ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। বাকী আহতরা সরাইল উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে চিকিৎসা নিয়েছেন। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা আছে।






Shares