Main Menu

পাকশিমুল ঈদ এ মিলাদুন্নী (দঃ) এর অনুষ্ঠান

নবী প্রেমই ঈমানের উজ্জ্বল দৃষ্টান্ত:: এডঃ ইসলাম উদ্দিন দুলাল

+100%-

icnবিশ্ব মানবতার মুক্তির অগ্রদুত মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর প্রতি ঈমান ব্যতিত কোন ব্যক্তি মুমিন হতে পারে না। মুমিন হওয়ার জন্য নবী প্রেমই উজ্জ্বল দৃষ্ঠান্ত। হযরত মুহাম্মদ (দঃ) এর প্রেম ভালবাসা ও আদর্শ অণুস্বরনের মাধ্যমেই ইহকালীন কল্যান ও পরকালীন মুক্তি নিহিত। নবী প্রেমে উদ্ধুদ্ধ হয়ে তার পদাঙ্ক অনুসরণ ও অনুকরনের মাধ্যমেই বিশ্ব ভ্রাতৃত্ব বোধ গড়ে তুলে শান্তি প্রতিষ্ঠা করা সম্ভব।

গত বৃহস্পতিবার পাকশিমুল ইউপি বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার উদ্যোগে পবিত্র ঈদ ই মিলাদুন্নী (দঃ) উদযাপন উপলক্ষে সেমিনার ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। পাকশিমুল ইউনিয়নের বিশিষ্ট ব্যক্তিত্ব হাজী মোঃ আবু সিদ্দিক মিয়ার সভাপতিত্বে সেমিনার ও আলোচনা সভায় উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন প্রখ্যাত আলেমে দ্বীন অধ্যক্ষ কাজী মাওঃ আজিজুর রহমান আল কাদরী ।

উক্ত সমাবেশে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা ইসলামী ফ্রন্টের যুগ্ম সাধারণ সম্পাদক এড, সৈয়দ সায়েদুর রহমান আওলাদ,এড. ওসমান গনী, ডাঃ কাজী মনিরুজ্জামান, জেলা যুব সেনার নেতা ডাঃ অহিদুর রহমান, ছাত্রসেনা জেলা সাবেক সভাপতি ছাত্রনেতা সৈয়দ আবুল বাশার, জেলা ছাত্রসেনা সহ সভাপতি ছাত্রনেতা মোঃ রফিকুল ইসলাম, পাকশিমুল ইউপি ছাত্রসেনা সভাপতি হাফেজ শাহাদাৎ হোসাইন, সবুজ আহমেদ ,মোঃ রনি, শফিক চিশতী, মাওঃ হেলাল উদ্দিন, মাওঃ আমিনুল ইসলাম জালালী, অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউপি ছাত্রসেনা সভাপতি মোঃ জসিম উদ্দিন, সহ সভাপতি কাজী কামরুজ্জামান,আঃ ছালাম, ডাঃ নুরুল হুদা, ছাত্রসেনা সাধারন সম্পাদক মাওঃ আল ইসলাম, নুরুজ্জামান,হাফেজ আবুল বাশার, সুবেল, শুভ, সামিউল্লাহ, ছানা উল্লাহ, সুজন মিয়া, সারওয়ার, হাফেজ মুখলেছ, মাহবুবুর রহমান, হাফেজ আঃ রহমান,হাফেজ জহিরুল হক, হাফেজ হোসাইন,মাওঃ দ্বীন ইসলামসহ প্রমূখ। পরিশেষে বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি ও কল্যান কামনা করে মিলাদ ও দোযার মাধ্যমে সভার সমাপ্তি ঘোষনা করা হয়।প্রেস রিলিজ






Shares