Main Menu

নবীনগরে ধর্ষনের অভিযোগে দুই যুবক গ্রেপ্তার

+100%-
মিঠু সূত্রধর পলাশ,  নবীনগর  প্রতিনিধি::ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার জিনোদপুর ইউনিয়নের নীলনগর গ্রামে গত শনিবার এক প্রতিবন্ধীকে ধর্ষনের অভিযোগে ইসমাইল হোসেন(৪৮)  লাল শাহকে গ্রেপ্তার করে পুলিশ। এই ঘটনার পরদিনই ওই ইউনিয়নের দুই যুবক এক যুবতীকে ধর্ষনের অভিযোগে গতকাল বুধবার গ্রেপ্তার হয়েছেন।
জানা যায়, গত সোমবার নবীনগর উপজেলার চেলিখোলা গ্রামের আবু মেম্বারের বাড়ী সংলগ্ন পুকুর পাড়ে এক নির্জন স্থানে ওই গ্রামের এক যুবতীকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষন করে দুই যুবক। এই ঘটনায় অভিযুক্ত দুই যুবক হলেন, উপজেলার জিনোদপুর গ্রামের সুমন মিয়া (২৫) ও কড়ইবাড়ী গ্রামের  বাবু মিয়া (২৩)। গতকাল বুধবার সকালে অভিযুক্তদেরকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নবীনগর থানায় মামলা দায়ের করেন ওই নির্যাতিত যুবতী।
মামলা দায়েরের পরপরই নবীনগর থানার ওসি  আমিনুর রশিদ এর নের্তৃত্বে এসআই মনিরুল ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা চালিয়ে এজাহানামীয় আসামী সুমন মিয়া ও বাবু মিয়াকে  গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ বলেন, আসামিদের কে বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।মামলা গুরুত্বসহকারে তদন্ত করা হচ্ছে।





Shares