Main Menu

কষ্টের চূড়ান্ত :: সরাইলে ছেলেকে জেলে দিলেন পিতা

+100%-

u74606_100107_283028মোহাম্মদ মাসুদ, সরাইল:: সরাইলে পলাশ মিয়া (২৬) নামের বখাটে ছেলেকে জেলে পাঠিয়েছেন পিতা হামিদ মিয়া (৪৭)। গতকাল সকালে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাকে ৬ মাসের কারাদন্ড দিয়ে জেলহাজতে পাঠিয়েছেন। উপজেলার সদর ইউনিয়নের নিজসরাইল গ্রামে এ ঘটনা ঘটেছে।

নির্বাহী কর্মকর্তার দফতর ও পলাশের পরিবারিক সূত্র জানায়, পলাশ দীর্ঘদিন ধরে নিয়মিত মাদক সেবন করছে। সেই সাথে বেপরোয়া জীবন-যাপনও করছে। নেশাসহ বিভিন্ন অপকর্মের টাকার জন্য পলাশ তার মা বাবাকে নিয়মিত চাপ দিয়ে যাচ্ছে। দরিদ্র পরিবারের কর্তা পলাশের পিতা হামিদ মিয়ার অর্থনৈতিক অবস্থা ভাল না। সম্প্রতি টাকা না দিতে পারলেই পলাশ তার মা বাবার উপর শাররীক নির্যাতন চালায়। ঘরের সকল আসবাবপত্র ভাংচুর করে। সময় অসময়ে পরিবারে তান্ডব চালায়। পুরো পরিবার পলাশের ভয়ে সবসময় আতঙ্কগ্রস্থ থাকে। পলাশের নির্যাতনে গুরুতর আহত হয়ে তার গর্ভধারিণী মা হাসনা বেগম এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ছেলের অত্যাচার অবিচার নির্যাতন সইতে না পেরে হামিদ মিয়া এ বিষয়ে ব্যবস্থা নেওয়ার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত আবেদন করেন।

ইউএনও’র নির্দেশে গতকাল সকালে অভিযান চালিয়ে সরাইল থানার এ এস আই মহিউদ্দিন পলাশকে গ্রেপ্তার করেন। পরে তাকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা , সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের বিচারিক হাকিম মো. মাইনুল আবেদীন বখাটে পলাশকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়ে জেলহাজতে পাঠিয়েছেন।






Shares