Main Menu

ওমর ফারুকের চার’সন্তানের আকুতি ‘তুমি ফিরে এসো বাবা, আমরা কিছুই চাই না’ ॥ স্বামী হারানোর শোকে পাথর স্ত্রী জোৎনা

+100%-

sarail (omar farok) 25-07-16সরাইল প্রতিনিধি :: চার’সন্তান নিয়ে এখন শোকে পাথর হয়ে গেছেন জোৎনা বেগম। স্বামী সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের মনিরবাগ এলাকার ওমর ফারুককে হারিয়ে চার’সন্তানের মুখের দিকে তিনি তাকাতে পারছেন না। কাঁদতে কাঁদতে চোখের পানিও যেন শুকিয়ে গেছে। দলে দলে লোকজন আসছেন। জানাচ্ছেন সান্ত¦না। কিন্তু সব সান্ত¦নাই যেন আজ মূল্যহীন। পৃথিবীর কোন সান্ত¦নাই আজ স্বামী হারানোর এ শোক থামাতে পারে না। তাই তো ক্ষণে ক্ষণে কাঁদছেন। স্বামীকে ফিরে পাবার আকুতি জানাচ্ছেন। তার এ আকুতি দেখে যেন থেমে থাকেনি প্রকৃতি। স্বামী হারানো জোৎনা বেগম এর সাথে আকাশও যেন সারাদিন কেঁদেছে।

নিখোঁজ ওমর ফারুকের স্ত্রী জোৎনা বেগম জানান, সে গত মঙ্গণবার (১৯)জুলাই স্থানীয় সমিতি থেকে ৫০হাজার টাকা নিয়ে পাওনাদারের দেনা পরিষোধ করতে কালিকচ্ছ বাজারের যায় । তারপর থেকে আর বাড়ি ফেরেননি তার মোবাইল ফোনটিও বন্ধ । চারদিকে খোঁজাখুঁজি করে কোথাও পাওয়া গেল না। আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব যে যেখানে ছিলো, সবার বাড়িতে লোক পাঠানো হলো কিন্তু তার খোঁজ পাওয়া গেল না।
এ বিষয়ে ২৪ জুলাই তার স্ত্রী জোৎনা বেগম সরাইল থানায় সাধারণ ডায়েরি (জিডি নম্বর ১০০০) করেন । নাম.মো. ওমর ফারুক (৫০) পিতা. জাবেদ আলী, সাং কালিকচ্ছ(মনিরবাগ) , থানা. সরাইল, জেলা. ব্রাহ্মণবাড়িয়া ।তার গায়ের রং শ্যামলা, উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি। পরনে বাদমী রংয়ের শাট ও গ্রামীনচেক লুঙ্গি ছিল। কোনো ব্যক্তি লোকটির সন্ধান পেলে তাকে তার স্ত্রীর মোবাইল নম্বরে (০১৭৫৭৭২২৯৫৭) যোগাযোগ করতে অনুরোধ করা হলো ।






Shares