Main Menu

আমার উপর তিন উপজেলার মানুষ আস্থা রেখেছে-বিউটি কানিজ

+100%-

মোহাম্মদ মাসুদ, সাইল। ব্রাহ্মণবাড়িয়ার জেলা পরিষদ নির্বাচনে নারী সংরক্ষিত আসনে ১ নং ওয়ার্ড থেকে ২০৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এমবি কানিজ (বিউটি কানিজ)। জেলা’র নাসিরনগর, সরাইল ও আশুগঞ্জ উপজেলা নিয়ে গঠিত ১নং ওয়ার্ড।

সদ্য নির্বাচিত ১ নং জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী এমবি কানিজ ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ও বর্তমানে বাংলাদেশ যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটির শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক ৷

নির্বাচনে বিজয়ী হয়ে এমবি কানিজ বলেন, নাসিরনগর, সরাইল ও আশুগঞ্জের সর্বস্তরের জনগনের প্রতি আমি কৃতজ্ঞ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে ।তিনি আরও বলেন, আমি সমাজের উন্নয়নে কাজ করে যেতে চাই, আমার উপর তিন উপজেলার মানুষ আস্থা রেখেছে। আমি তাদের আস্থার প্রতিদান রেখে যেতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন।

উল্লেখ্যঃ গত ১৭ অক্টোবর ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে । এতে সংরক্ষিত ওয়ার্ড ১ নং ওয়ার্ডে(নাসিরনগর, সরাইল ও আশুগঞ্জ) থেকে টেবিল ঘড়ি প্রতীকে ২০৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এমবি কানিজ। তার প্রতিদ্বন্দ্বী ফুটবল প্রতীক নিয়ে নির্বাচন করা আনার কলি পেয়েছেন মাত্র সরাইল ৯০ ভোট।






Shares