Main Menu

আমরা অবৈধ ব্যক্তিত্বের পরিবর্তন চাই:: সাবেক সাংসদ এড. জিয়াউল হক মৃধা

+100%-


মোহাম্মদ মাসুদ, সরাইল প্রতিনিধি॥ পল্লী বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের রাজনীতি করেছি, উনার পরিবারের সাথে ছিলাম ভবিষ্যতেও থাকবো। আমি চাইনা জাতীয় পার্টি ভেঙে যাক, রওশন এরশাদ চায়না জাতীয় পার্টি ভেঙে যাক। আমরা চাই জাতীয় পার্টি তে অবৈধ ব্যক্তিত্বের পরিবর্তন। আপনারা কি দেখেছেন কোন একটা দলে ৭ জন কো চেয়ারম্যান, আপনারা কি দেখেছেন প্রায় ৬০ টি প্রেসিডিয়াম সদস্য পদ। অতিরিক্ত মহাসচিব ১৭-১৮ টি পদ। এর মানে কি এই দলে কোন শৃংখলা নাই, নেতারে কেউ মানে না। যাদের পদ দিয়ে রাখছে তারা পদের ওজনে রাস্তা দিয়ে হাটতে পারে না।
রাতের অন্ধকারে একদল লোক হুসেইন মুহম্মদ এরশাদকে জোর জুলুম করে স্বাক্ষর নিয়ে জি এম কাদের কে প্রেসিডেন্ট পদে বসাইয়া দিছে। চেয়েছিলাম ধারাবাহিক ভাবে আসুক চেয়ারম্যান পদ। যে একটা লোক ৫০ বছর ধরে জাতীয় পার্টি করলো কোন নোটিশ ছাড়াই তাকে দল থেকে বাদ দেওয়া হলো। আমরা অবৈধ ব্যক্তিত্বের পরিবর্তন চাই। কর্মী সম্মেলনে এসে কথা গুলো বলেছেন সাবেক দুইবারের সাংসদ এডঃ জিয়াউল হক মৃধা।

ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়ন জাতীয়পার্টি’র কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকালে উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের মধ্যপাড়া এলাকায় ৫ ও ৬ নং ওয়ার্ড জাতীয় পার্টি’র আয়োজনে এই কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
এসময় কালিকচ্ছ ইউনিয়ন জাতীয় পার্টি’র সদস্য ইমান আলী’র সভাপতিত্বে ও উপজেলা জাতীয় পার্টি’র যুগ্ম সাধারণ সম্পাদক দুলাল চন্দ্র সূত্রধর’র সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি’র নেতা ও সাবেক দুইবারের সাংসদ এডঃ জিয়াউল হক মৃধা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক সদর ইউপি চেয়ারম্যান ও সভাপতি সরাইল উপজেলা জাতীয় পার্টি হুমায়ুন কবির, এমদাদুল হক সালেক সাধারণ সম্পাদক উপজেলা জাতীয় পার্টি, কালিকচ্ছ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি ছায়েদ হোসেন। ইউনিয়ন জাতীয় পার্টি’র সাধারণ সম্পাদক আবুল ফাতাহ মাশুক ভুট্রু, মহিলা জাতীয় পার্টি সভাপতি নাজমা বেগম, তৌহিদুল ইসলাম, হাফেজ আলী নেওয়াজ প্রমুখ।






Shares