Main Menu

আনোয়ার পারভেজ টিংকু’র পিতা-মাতা’র কবরে দোয়াও শ্রাদ্ধা জানালেন -বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বাংলাদেশ আওয়ামী সেচ্চাসেবক লীগের নেতারা কবরে দোয়া ও শ্রদ্ধা জানালেন। সোমবার সকাল ১১টায় কেন্দ্রীয় সেচ্চাসেবকলীগের সাধারন সম্পাদক-আফজালুর রহমান বাবু এ দোয়া পরিচালনা করেন।

কেন্দ্রীয় সেচ্চাসেবক লীগের প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ টিংকু’র পিতা সরাইল থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও কালীকচ্ছ ইউনিয়ন শাখার আওয়ামীলীগের সভাপতি ও থানা আওয়ামীলীগ নেতা বর্ষীয়ান জননেতা মোঃ আব্দুস সামাদ ও উনার সহধর্মিনীর কবরে ফাতেহা পাঠ-দোয়া ও ফুলেল শ্রদ্ধা জানালেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।
এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-বাবু নির্মল রঞ্জন গুহ ও সাধারন সম্পাদক-আফজালুর রহমান বাবু ।
এ সময় সাথে ছিলেন সহ সভাপতি, সালেহ মোহাম্মদ টুটুল,যুগ্ম সাধারন সম্পাদক-একে এম আজিম,সাংগঠনিক সম্পাদক-নাফিউল করিম নাফা,অর্থ সম্পাদক মোঃ আবুল হোসেন ।

ব্রাহ্মণবাড়িয়া জেলা সেচ্চাসেবক লীগের সভাপতি এডভোকেট লোকমান হোসেন ও সাধারন সম্পাদক-সাইদুজ্জামান আরিফ,সরাইল উপজেলা শাখার আহবায়ক আমিন খাঁন যুগ্ম আহবায়ক মোঃ বাবুল হোসেন যুগ্ম আহবায়ক সাদ্দাম হোসেন যুগ্ম আহবায়ক সিরাজ মিয়া কালীকচ্ছ ইউনিয়ন শাখার যুগ্ম আহবায়ক সামাউন রেজা মিটু সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।






Shares