Main Menu

আনোয়ার পারভেজ টিংকুর নতুন বর্ষের শুভেচ্ছা

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল । ইংরেজি নতুন বছর উপলক্ষে সমস্ত দেশবাসীসহ ব্রাহ্মণবাড়িয়ার সরাইল আশুগঞ্জ-২ আসনের সর্বস্তরের জনগণকে ইংরেজি নববর্ষের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির প্রতিবন্ধি উন্নয়ন বিষয়ক সম্পাদক, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা আনোয়ার পারভেজ টিংকু।
তিনি ইংরেজি নতুন বছর উপলক্ষে এক শুভেচ্ছা বাণীতে বলেন, নতুন বছর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ-শান্তি ও সমৃদ্ধি। বাংলার গণতন্ত্রের মানসকন্যা, মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন অগ্রযাত্রায় আরো এগিয়ে যাক, জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ।
শুভেচ্ছা বাণীতে তিনি আরো বলেন, আমার প্রাণপ্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী বিশ্বরত্ন জননেত্রী শেখ হাসিনার সুস্বাহ্য ও দীর্ঘায়ু কামনা করি। পাশাপাশি আমি আশাকরি, দেশের উন্নয়নের সফল বছর হবে ২০২২ সন। বহুল প্রত্যাশিত পদ্মা সেতু, এলিভেটেড এক্সপ্রেসওয়ে,কর্ণফুলী টানেল উদ্বোধন হবে এই বছরেই। উন্নয়নের ইতিহাস হয়ে থাকুক, সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ-শান্তি-সমৃদ্বি এবং বিশ্ব হোক মহামারি করোনামুক্ত।
সুন্দর আগামীর প্রত্যাশায় নতুন বছরে দেশবাসীর জীবনে দুঃখ-কষ্ট মু্ঁচেযাক। আনন্দ উল্লাসে কাঁটুক নতুন বছরটি। পরিশেষে আমি জাত, ধর্ম, বর্ণ নির্বিশেষে সমস্ত দেশবাসীসহ ব্রাহ্মণবাড়িয়া জেলাসীকে জানাই ইংরেজি নতুন বছরের আন্তরিক শুভেচ্ছা, শুভ-নববর্ষ-২০২২।






Shares