Main Menu

স্বতন্ত্র প্রার্থী হয়ে মহাজোটের নামে প্রচারণা চালানোর দায়ে জরিমানা

+100%-

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে স্বতন্ত্র প্রার্থী হয়ে মহাজোটের নামে প্রচারণা চালানোর দায়ে বর্তমান সাংসদ অ্যাডভোকেট জিয়াউল হক মৃধাকে ৩০ হাজার টাকা জড়িমানা করেছে ভ্রাম্যমান আদালত।

সোমবার বিকালে জেলার আশুগঞ্জ উপজেলায় এই ভ্র্যাম্যমান আদালত পরিচালনা করা হয়। ভ্র্যাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভ’মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এটিএম মোর্শেদ।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা সহকারী কমিশনার (ভ’মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এটিএম মোর্শেদ জানান, জেলা রিটার্নি কর্মকর্তার কাছ থেকে একটি লিখিত আদেশ পাই। পরে আমরা সরেজমিনে গিয়ে স্বতন্ত্র প্রার্থী সিংহ প্রতীক অ্যাডভোকেট জিয়াউল হক মৃধার বিভিন্ন পোষ্টারে মহাজোট প্রার্থী লেখা ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার ছবি পাওয়া যায়। এমন প্রমান সংগ্রহ করে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট জিয়াউল হক মৃধাকে তলব করা হয়। বিকালে তার প্রতিনিধি আসলে মহাজোটের প্রার্থী হিসেবে সে কোন প্রকার প্রমান উপস্থাপন করতে পারেন নি। এরই প্রেক্ষিতে জাতীয় সংসদ নির্ভাচন বিধিমালা ২০০৮ এর ৭/৪ ধারা মতোবেক তাকে ৩০ হাজার টাকা জড়িমানা ও বিভিন্ন স্থানে সাটানো পোষ্টার ব্যানার খুলে ফেলতে নির্দেশ দেয়া হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares