Main Menu

সৌদিতে সড়ক দুর্ঘটনায় সরাইলের যুবক নিহত

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল থেকে ॥ সৌদিআরব রিয়াদে সড়ক দুর্ঘটনায় বুকুল মিয়া (৩৫) নামে এক বাংলাদেশী যুবক নিহত হয়েছেন। গত মঙ্গলবার সকাল ১১টায় কাজে যাওয়ার সময় সৌদিআরবের রাজধানী রিয়াদে এ দুর্ঘটনাটি ঘঠে । এসময় বুকুল মিয়া (৩৫) ঘঠনাস্থলেই মারাযান । এঘটনায় চালক সহ আর ৩ জন আহত হন । আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহত বুকুল মিয়া ব্রাহ্মনবাড়িয়া জেলার সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের কাটানিশার গ্রামের রহমত আলীর ছেলে ।
নিহতের পরিবার সূত্রে জানাযায় নিহত বুকুল মিয়া প্রায় দশবছর যাবত সৌদিআরবে আছেন । সে সৌদিআরবের রিয়াদে রং মিস্ত্রী হিসেবে কাজ করতেন। সর্বশেষ বুকুল দেশে এসেছেন তিন বছর আগে । ইদানিং আসার কথা থাকলেও আকামার জটিলতার কারণে সে আসতে পারেনায়। দুই ভাই এক বোনের মধ্যে বুকুল মিয়া ছিল সবার বড় । এদিকে নিহত বুকুল মিয়ার স্ত্রী ও দু‘ছেলে রয়েছে মো. ইউসুফ মিয়া (৭) এবং মো. প্রাহিম মিয়া (সারে তিন) ।
এদিকে নিহতের বুকুল মিয়ার বাড়িতে চলছে সুকের মাতম । বুকুল মিয়ার মা ছোট নাতি প্রাহিমকে নিয়ে কাঁদছে আর বিলাপ করছে । বাবা আমার আসার কথা থাকলেও আকামার কারণে আসতে পারেনাই । আমার বাবা আসবে ঠিকই কিন্তু লাশ হয়ে আসবে । আর বুকুলে বাবা ছেলে হারিয়ে প্রায় পাগলের মত হয়ে গেছে কিছু বলতে পারছেনা, শুধু কাদঁছে । অনেক চেষ্টার পর নিহত বুকুলের বাবা শুধু এতটুকু বলেন, বাংলাদেশ এবং সৌদিআরবের সরকারের কাছে আমার অনুরোধ আমার ছেলের লাশ যেন তারাতারি দেশে আনার ব্যাবস্থা করে দেন । দুদেশের সরকার যেন আমার ছেলের স্ত্রী ও দুটি মাসুম বাচ্চা রয়েছে তাদেরকে চলার মতন একটা ব্যাবস্থা করে দেন তাদের কাছে আমার অনুরোধ রইল।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares