Main Menu

সাজানো মামলার প্রতিবাদে সরাইলে মানববন্ধন

+100%-

মোহাম্মদ মাসুদ,সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মিথ্যা অপহরণ ও সাজানো মামলা নাটকের প্রতিবাদে আ’লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের নেতৃত্বে গত সনিবার বিকাল অরুয়াইল বাজারে ৫ শতাধিক লোক মানববন্ধন কর্মসূচি পালন করেছে। আ’লীগের সভাপতি মো. আবুতালেবের সভাপতিত্বে মানবন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন- বাংলাদেশ আইন সমিতির সভাপতি অ্যাডভোকেট কামরুজ্জামান আনসারী, সাবেক ইউপি চেয়ার‌্যমান ও আ’লীগ নেতা মো. মিজানুর রহমান, ইউপি আ’লীগের সম্পাদক মো. শফিকুল ইসলাম, আ’লীগ নেতা মো. সাহেরউদ্দিন, যুবলীগের আহবায়ক মো. বোরহানমিয়া ও স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক জিএম কাপ্তানমিয়া।
বক্তারা বলেন, আসাদ উল্লাহ নাটকের মূল হোতা হচ্ছে কুতুবউদ্দিন, ইউপি চেয়ারম্যান মোশাররফ, আমির হোসেন ও সাজ্জাদ। তারা সকলেই অরুয়াইলের ভূমি খেঁকো চক্রের সদস্য। সরকারি ও হিন্দু সম্প্রদায়ের জায়গা তাদের মূল টার্গেট। মোশাররফ চেয়ারম্যান হওয়ার পর থেকে তাদের সিন্ডকেট বেপরোয়াভাবে অনিয়ম দূর্নীতি ও সালিসে ঘুষ বাণিজ্য চালিয়ে আসছে। অরুয়াইলের চিত্র পাল্টে গেছে। ভয়ে কেউ মুখ খুলতেচায়না। তাদের অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ করায়এখানকারআ’লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দেরবিরুদ্ধে চাচাভাতিজাআমিরকে সাথে নিয়ে গভীর ষড়যন্ত্রের জাল বুনছেন।
সরাইল থানার অফিসার ইনচার্জ মো. মফিজ উদ্দিন বলেন, আসাদ উল্লাহর কথাবার্তায় যথেষ্ট সন্দেহ সৃষ্টি হচ্ছে। একেক সময় একেক কথা বলছে। পুরো ঘটনাটিকেইএকটি সাজানো নাটক বলে ধারণা করা হচ্ছে। তদন্তের স্বার্থে অনেককিছুই গোপন রাখতে হচ্ছে। তবেআমাদের তদন্তে এ ঘটনার মূল উৎপাটন করতে পারব বলে আশাবাদী।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares