Main Menu

সাইবার অপরাধ রোধে পুলিশের ইউনিট করা হয়েছে : ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানার নতুন ভবন উদ্বোধন শেষে স্বরাষ্ট্রমন্ত্রী

+100%-

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, সাইবার অপরাধ রোধে পুলিশের সক্ষমতা বাড়াতে সাইবার ইউনিট গঠন করা হয়েছে। পাশাপাশি সাইবার অপরাধ দমনের জন্য পুলিশের প্রশিক্ষণের ব্যবস্থা ও ল্যাবরেটরী করা হয়েছে। মঙ্গলবার বিকেল ৪টায় ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানার নতুন ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
মন্ত্রী বলেন, নির্বাচনকে কেন্দ্র করে সবসময়ই জঙ্গিগোষ্ঠিদের প্রচেষ্টা আমরা দেখি। তবে বাংলাদেশে এখন এ ধরণের কোনো পরিস্থিতি নেই। আমাদের আাইন-শৃঙ্খলা বাহিনী শক্ত অবস্থানে রয়েছে এবং তারা দক্ষতার সাথে কাজ করছে। আগামী নির্বাচনও সুন্দরভাবে অনুষ্ঠিত হবে। অস্ত্রবাজ-সন্ত্রাসীদের ধরতে আমাদের আইন-শঙ্খলা বাহিনী তৎপর রয়েছে।
এসময় মন্ত্রীর সাথে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য এডভোকেট জিয়াউল হক মৃধা, সংসদ সদস্য র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য এভভোকেট ফজিলাতুন-নেছা বাপ্পি, চট্টগ্রাম রেঞ্জ পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) এস.এম মনির-উজ জামান, ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিাজনুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সরাইল উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক-১ উম্মে নাজমা শিউলী আজাদ , প্রমুখ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares