Main Menu

সরাইল মহিলা কলেজের সভাপতি, মাহফুজ আলী

+100%-
মোহাম্মদ মাসুদ, সরাইল। সরাইল মহিলা কলেজের নির্বাহী কমিটির সভাপতি হলেন রাজনৈতিক ব্যক্তিত্ব ও সমাজসেবক মাহফুজ আলী। গত ১৪ এপ্রিল শনিবার কলেজের প্রতিষ্ঠাতাদের এক সভায় সর্বসম্মতিক্রমে তাঁকে দায়িত্ব বুঝিয়ে দিয়েছেন সাবেক সভাপতি মো. আইয়ুব খান। সরাইল মহিলা কলেজের অন্যতম প্রতিষ্ঠাতা মাহফুজ আলী উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহবায়ক ও আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন।
কলেজ সূত্র জানায়, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, কুমিল্লা-এর কলেজ পরিদর্শক প্রফেসর জহিরুল ইসলাম পাটোয়ারী স্বাক্ষরিত ৫ সদস্যের ওই কমিটির অনুমোদন হয় গত ২৭ এপ্রিল বুধবার। কলেজ কর্তৃপক্ষ পত্র পেয়েছেন ১২ মে বৃহস্পতিবার। শনিবার বিকেলে প্রথম সভায় সাবেক সভাপতি বিদায়ী ভাষণে সকল প্রতিষ্ঠিাতা সদস্য, অধ্যক্ষ ও প্রভাষকদের শুভেচ্ছা জানান।
পরে তিনি মো. মাহফুজ আলীকে সভাপতির আসনে বসিয়ে দেন। মাহফুজ আলীর সভাপতিত্বে চলে কলেজের সভা।
প্রসঙ্গত:  ২০১৭ খ্রিষ্টাব্দে সরাইল প্রেসক্লাবের কয়েকজন সাংবাদিক, ব্যবসায়ী ও সামাজিক ব্যক্তির উদ্যোগে সরাইল সদরে প্রতিষ্ঠিত হয়েছে ‘সরাইল মহিলা কলেজ।’ উদ্যোক্তারা হলেন-আইয়ুব খান, এম.এ মুসা, এস এম আলম, জুলকার নাঈন, মুজিবুর রহমান, মাহফুজ আলী, হুমায়ুন কবির, মোহাম্মদ বদর উদ্দিন, মোহাম্মদ মাহবুব খান, ওমর ফারুক, ফয়সাল আহমেদ মৃধা, ফারুক মিয়া, এস এম ফরিদ, রুহুল আমীন, ফয়েজ উদ্দিন ও শফিকুর রহমান।