Main Menu

সরাইল বিশ্বরোড মোড়ে মাংস ক্রয়, বিক্রয়কে কেন্দ্র করে ২ গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত ৫০

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥  ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল বিশ্বরোড মোড়ের বাজারে আজ সকাল মাংস ক্রয়, বিক্রয়কে কেন্দ্র করে ২ গ্রামবাসীর মধ্যে সংঘর্সে পুলিশসহ অর্ধশতাধিক আহত ৫০ এক ঘন্টা যান চলাচল বন্ধ ছিল।
পুলিশ ও এলাবাসীর জানায়, ঢাকা-সিলেট মহাসড়কের পার্শ্বের সরাইল উপজেলার কুট্টাপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে ধন মিয়া ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার হাটিহাতা গ্রামের সোলমানের ছেলে কালু(৪৫)কসাই এর দোকান থেকে মাংস ক্রয় করাকে কেন্দ্র করে ২ জনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে কালু কসাইয়ের হাতে থাকা ছুরি দিয়ে আব্দুল খালেকের ছেলে ধন মিয়াকে হাতে আঘাত করে । এতে কুট্টাপাড়া গ্রামের রফিজ উদ্দিনের ছেলে দিপু তাকে জিজ্ঞাসা করলে থাকেও দাড়ালো ছুরি দিয়ে আঘাত করে। এ বিষয়কে কেন্দ্র ২ গ্রামের মধ্যে ঘন্টাব্যাপী সংর্ঘষ বাধে এতে পুলিশসহ অর্ধশতাধিক লোক আহত হয়েছে।
ঢাকা-সিলেট মহাসড়কের এক ঘন্টা যান চলাচল বন্ধ ছিল। এসময় সরাইল থানা পুলিশ, সদর থানা পুলিশ , হাইওয়ে পুলিশের সহযোগিতায় ৩০ রাউন্ড রাবার বুলেট ব্যাবহার করে পরিস্থিতি নিয়তন্ত্রে আনে।
ব্রাহ্মণবাড়িয়া সদর (সার্কেল) এর অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল ইসলাম জানিয়েছেন, এ ঘটনায় পুলিশের ৫ সদস্য আহত হয়েছে । বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় ৩০ রাউন্ড রাবার বুলেট ব্যাবহার করা হয়েছে । ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares