Main Menu

সরাইল বিদ্যালয়ে মাদক ও জঙ্গী বিরোধী সমাবেশ

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ সরাইলের শাহবাজপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে মাদক ও জঙ্গী বিরোধী সমাবেশ হয়েছে। গত (২৩জানুয়ারী) মঙ্গলবার দুপুরে বিদ্যালয়ের মাঠে সভাপতি মো. নূরুল ইসলাম কালনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন সদ্য অতিরিক্ত ডিআইজি পদে পদন্নোতি প্রাপ্ত ব্রাহ্মণবাড়িয়া জেলার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার)। সহকারি শিক্ষিকা শেলিনা আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মোহাম্মদ আলী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিনিয়র সহকারি পুলিশ সুপার (সরাইল সার্কেল) মো. মনিরুজ্জামান ফকির, সহকারি পুলিশ সুপার আবু সাঈদ, বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলী আরশাদ, সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মফিজ উদ্দিন ভূঁইয়া, শাহবাজপুর ইউপি চেয়ারম্যান মো. রাজিব আহমেদ রাজ্জি ও অভিভাবক প্রতিনিধি শাহ মো. কাইয়ুম।
এ সমাবেশে বিদ্যালয়ের পক্ষ থেকে জনবান্ধব পুলিশ সুপার মিজানুর রহমানকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়। সহ¤্রাধিক শিক্ষার্থীর অংশ গ্রহনে অনুষ্ঠিত সমাবেশে বক্তারা বলেন, দেশের ৪ লাখ শিক্ষার্থী সঠিক ভাবে মনযোগ সহকারে পড়া লেখা করলেই মেধা অর্জন সম্ভব। আদর্শ শিক্ষকরাই শিক্ষার্থীদের অনুপ্রেরণার উৎস। কারন কাঁদা মাটির ন্যায় কোমলমতি শিক্ষার্থীদের দিয়ে ভবিষ্যৎ নেতৃত্ব গড়ে তুলার দায়িত্ব শিক্ষকদের। আর একাজে আমাদের দেশে বড় বাঁধা হচ্ছে মাদক। মাদক যে কোন দেশের মানব সম্পদকে ধ্বংস করে দেয়। এ দেশে মাদক উৎপাদন হচ্ছে না। তারপরও এত মাদক কোথায় থেকে আসছে? কেন আসছে? দেশের মেধাবী ছাত্ররা কেন জঙ্গী হয়ে যাচ্ছে? সবই দেশটাকে পেছনে ফেলার জন্য বড় ধরনের ষড়যন্ত্র। দেশ, জাতি ও পরবর্তী প্রজন্মের স্বার্থে আমাদেরকে এ ষড়যন্ত্রের মোকাবেলা করতে হবে। এটা শুধু প্রশাসন একা পারবে না। অভিভাবকসহ সমাজ ও দেশের সকলকে এ কাজে এগিয়ে এসে ভূমিকা রাখতে হবে। মনে রাখতে টাকা বাড়ি গাড়ির চেয়ে সন্তান বড় সম্পদ। মাদক জঙ্গীবাদ ও ডাকাতদের সাথে কোন আপোষ নেই।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares