Main Menu

সরাইল বন্দুকযুদ্ধে ২ ডাকাত নিহত

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ::ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার শাহবাজপুরে পুলিশের সাথে কথিত বন্দুক যুদ্ধে ২ জন নিহত হয়েছে। নিহতরা ডাকাত দলের সদস্য।
সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মফিজ উদ্দিন জানান, ডাকাতি ঘটনায় আটকের পর তাদের স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ গত রবিবার ভোর রাতে ঢাকা-সিলেট মহাসড়কের শাহবাজপুর এলাকায় পৌছলে তাদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য গুলি ছোঁড়ে। এসময় পুলিশ তাদের লক্ষ্য করে এসময় তাদের সহযোগীদের গুলিতে বাশার ও আব্দুল হক নামে দুই ডাকাত গুরুতর আহত হয়। তাদের জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে। তিনি আরো জানান, নিহত বাশারের বিরুদ্ধে ৫টি ও আব্দুল হকের বিরুদ্ধে ৬টি মামলা রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে পাইপগানসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, পুলিশ ১১ রাউন্ড গুলি বর্ষন করে। বাশারের বাড়ি হবিগঞ্জের লাখাই ও আব্দুল হকের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার জেলার সুতিয়ারা গ্রামে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। পুলিশের দাবী এসময় অন্তত ৬ জন আহত হয়েছে। এরা হল এএসপি সার্কেল মনিরুজ্জামান ফকির, সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মফিজ উদ্দিন ভুইয়াসহ ৬ জন পুলিশ সদস্য।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares