Main Menu

সরাইল প্রেসক্লাবের সম্পাদক কে হুমকি

+100%-

সরাইল  প্রতিনিধিঃ  ব্রাহ্মণবাড়িয়ার সরাইল প্রেসক্লাব ‘ কে নিয়ে আপত্তিকর মন্তব্য ও প্রেসক্লাবের সম্পাদক মাহবুব খান বাবুল কে হুমকি ।
শুক্রবার (৩ জুন) সকাল ১১ঃ৩০টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সরাইল প্রেসক্লাবকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেছে। জুয়েল ঠাকুর (Jewel Thakur) নামের এক ফেসবুক আইডি থেকে সরাইল প্রেসক্লাব নিয়ে কুরুচিপূর্ণ ও আপত্তিকর মন্তব্য লিখে স্ট্যাটাস দেয়া হয়।
পরে ফেসবুক স্ট্যাটাসটি সরাইল প্রেসক্লাবের সংবাদ কর্মীদের চোখে পড়ে। এরপর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব খান বাবুল তার ভেরিফাইড ফেসবুক আইডি থেকে একটি মন্তব্য করেন। এতে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠানের নাম উল্ল্যেখ করা হয় নাই।
পরক্ষণেই বেলা ০৩ঃ০০ টার সময় জুয়েল ঠাকুর নামের আইডি থেকে আবারও সম্পাদক মাহবুব খান বাবুল কে উদ্যেশ্য করে হুমকি দেয়া হয়। লেখা গুলো ছিল এইরকম “পারলে কিছু করিস” আর রেডি থাকিস এই রকম অনেক গুলো মন্তব্য।

পরে সরাইল প্রেসক্লাব সাধারণ সম্পাদক মাহবুব খান বাবুল নিরাপত্তা চেয়ে সরাইল থানায় একটি সাধারণ ডায়েরি করেন যার নম্বর ১৫৮/
মাহবুব খান বলেন, আমি পেশাগত দায়িত্ব পালন করতে এখন নিরাপত্তাহীনতায় ভুগছি, তাই বাধ্য হয়ে সরাইল থানায় একটি সাধারণ ডায়েরি করেছি।