Main Menu

আফসার সভাপতি, আলী রাজা সম্পাকদ

সরাইল দেওড়া শাহী ঈদগাহ্ মাঠের কমিটি গঠন

+100%-

সরাইল উপজেলার দেওড়া শাহী ঈদগাহ্ মাঠের নতুন কমিটি গঠন করা হয়েছে। সোমবার ঈদের দিন বিকেলে দেওড়া আদশ উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত আলোচনা সভায় এলাকাবাসীর উপস্থিতিতে সর্ব সম্মতিক্রমে ৪১ সদস্যের কমিটি গঠন করা হয়।

এতে আফসার উদ্দিন আহাম্মেদ কে সভাপতি, হাজী মোঃ হাবিবুর রহমানকে সিনিয়র সহ-সভাপতি,  আব্দুল হামিদকে সহ-সভাপতি, ইউপি সদস্য আলী রাজাকে সাধারণ সম্পাকদ, মালী মিয়াকে যুগ্মসাধারণ সম্পাদক, কাজী হুমায়ুনকে যুগ্মসাধারণ সম্পাদক, হাজী মোঃ শাহীন মিয়াকে অর্থ সম্পাকদ, ডা: সারুয়ার আহাম্মেদ চৌধুরীকে সহ অর্থ সম্পাকদ করে ৪১ সদস্যের পরিচানা কমিটি করা হয়। কমিটির নির্বাহী সদস্যরা হলেন, মোঃ মনির মিয়া, মোঃ ইয়াছিন চৌধূরী,মোঃ জামাল মিয়া, মোকলেছ মিয়া, আরাফাত উল্লাহ ঠাকুর, নজরুল ইসলাম খান, গোলাম জিলানী তাইফুর, নেছার আহাম্মেদ চৌধূরী, হাছিরুল রহমান, ওালিম মিয়া, মোঃ বশির আহাম্মেদ, মোঃ মনির হোসেন, রেজাউল করিম রেজন, আনোয়ার মিয়া আনার, ইসমাঈল মিয়া, নাসির মিয়া, মোঃ জুম্মান চৌধূরী, মোঃ খাদেম মোল্লা, মোঃ হাবিব মিয়া, আবু জামাল খাঁন, রুহুল আমিন, মোঃ আতিকুল ইসলাম, মোঃ ফারুক, মোঃ জুয়েল মিয়া, মোঃ কামাল হোসেন, মোঃ সুজন মিয়া, মোঃ নজরুল চৌধূরী, মেহরাজ আহাম্মেদ মোর্শেদ, আশরাফ আহাম্মেদ চৌধূরী সুমন, হাফেজ মোঃ বশিরুল হক (ইমাম), মোঃ হাসান আহাম্মেদ ( ইমাম), মোঃ আবদুস সালাম ( ইমাম), তারা মসজিদে ইমাম ও মলাইশ মসজিদের ইমাম।

এর আগে সাবেক কমিটির সাধারণ সম্পাদক মোঃ হুসাইন আহাম্মদ ঈদুল ফিতরের জামাতের পূর্বে আকস্মিকভাবে সভাপতির শরীফ উদ্দিন ফানুর মৃত্যু এবং তার নিজের অসুস্থতার কথা বলে কমিটি বিলুপ্ত ঘোষণা করে ও ঈদের দিন বিকেল ৪টায় সভা আহবান করে।
সভায় গ্রামের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
নবনির্বাচিত সভাপতি আফসার উদ্দিন আহাম্মেদ বলেন, আমাকে সভাপতি নির্বাচিত করায় সকলের প্রতি আন্তরিকভাবে মোবারকবাদ জানাচ্ছি।
আপনাদের আস্থা ও বিশ্বাসের মর্যাদা রক্ষা করা তথা ঈদগাহ মাঠের উন্নয়নের জন্য সর্বাত্নক সহযোগিতা,পরামর্শ ও দোয়া কামনা করে তিনি আরও বলেন উন্নয়ন এবং সমৃদ্ধির চালিকাশক্তি যুব ও তরুন প্রজন্মকে সাথে নিয়ে দেওড়া শাহী ঈদগাহ্ কে একটি মডেল ঈদগাহে্ রুপান্তর করতে চাই।প্রেস রিলিজ






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares