Main Menu

সরাইল ঢাকা-সিলেট মহাসড়ক সিএনজি, অটোরিক্সার দখলে

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে কঠোর লকডাউনে মধ্যেও সরাইলে ঢাকা-সিলেট মহাসড়ক সিএনজি, অটোরিকশার দখলে। শুক্রবার থেকে শুরু হওয়া এই ‘সর্বাত্মক লকডাউনে’ দ্বিতীয় দিনে সরাইলের চলছে ব্যাপকহারে সিএনজি ও ব্যাটারি চালিত অটোরিক্সা।
সরেজমিনে গিয়ে দেখা যায়,শনিবার সকাল থেকে ঢাকা-সিলেট মহাসড়কে পণ্যবাহী পরিবহন ছাড়াও সিএনজি,অটোরিক্সা, ভ্যান চলছে রাস্তায়।
সরাইল কুট্টাপাড়া হাইওয়ে খানার পুলিশ ক্যাম্পের সামনে থেকে মাধবপুর, চান্দরা,শাহাবাজপুর সিএনজির চালকরা যাত্রী নিয়ে চলাচল করছে। এদিকে বিশ্বরোড মোড় থেকে আশুগঞ্জ, ভৈরব, ব্রাহ্মণবাড়িয়া তিনদিকে ঠাসাঠাসি করে যাত্রী নিয়ে দেদারছে চালাচ্ছে চালকরা।
যদিও রাস্তার মোড়ে পুলিশ চেকপোস্ট আছে কিন্তু তাদের কে ফাকি দিয়ে কিভাবে সিএনজি চলাচল করছে। তা নিয়ে সচেতন মহলের মনে কৌতূহল সৃষ্টি হয়েছে।
এব্যাপারে খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল আলম বলেন, মহাসড়কে সিএনজি অটোরিকশা চলাচল একদম নিষেধ। আমরা বিভিন্ন জায়গাতে চেকপোস্ট বসিয়েছি। গতকাল শুক্রবার সরকারের বিধি নিষেধ অমান্য করে গাড়ি চালানোর অপরাধে ২১টি মামলা দিয়েছে। আজও দুপুর একটা পর্যন্ত ২ টি মামলা হয়েছে।






Shares