Main Menu

সরাইল-অরুয়াইল সড়কের কাজের উদ্ধোধন

+100%-

মোহাম্মদ মাসুদ ,সরাইল ॥ নানা ষড়যন্ত্র ও প্রতিবন্ধকতা পেরিয়ে সরাইল-অরুয়াইল সড়কের সংস্কার কাজের উদ্ধোধন করলেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা। গতকাল মঙ্গলবার দুপুরে ভূঁইশ্বর বাজার এলাকা থেকে ৭ কোটি টাকার ৩ কিলোমিটার এ সড়কের কাজের যাত্রা শুরু হয়েছে।

উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মো. মাহফুজ আলীর সঞ্চালনায় উদ্ধোধন পূর্ব পথ সভায় বক্তব্য রাখেন- সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.এস.এম মোসা, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মো. এমদাদুল হক, অফিসার ইনচার্জ (ওসি) মো. মফিজ উদ্দিন ভূঁইয়া, অরুয়াইল ইউপি চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন ভূঁইয়া, আ’লীগের সভাপতি হাজী আবু তালেব, স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. ইকবাল হোসেন, সরাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহবুব খান ও জাপা নেতা মো. হাবিব মিয়া।

বক্তারা বলেন, অনেক বাঁধা অতিক্রম করে ২০১০ খ্রিষ্টাব্দে ভাটি এলাকার ৩ ইউনিয়নের মানুষের কয়েকশত বছরের স্বপ্নের এ সড়কটি করে দেন মহাজোট এমপি মৃধা। ২০১৬ খ্রিষ্টাব্দের প্রথম দিকে হাওর ঘেষা এ সড়কটি বাণের পানির আঘাতে উভয়দিকে ভাঙ্গতে শুরু করে। গত ৩ বছর ধরে অব্যাহত ভাঙ্গনে পথচারীদের কষ্ট বেড়ে যায়। আবারো দৌঁড়ঝাঁপ শুরু করেন এমপি। দীর্ঘদিন পর আবোরো সড়কটি সংস্কারের জন্য এলজিইডি ৭ কোটি টাকা মঞ্জুর করে।

প্রধান অতিথি বলেন, ২৫ বছরে যা হয়নি। আমি আল্লাহর দয়ায় তা করেছি। সবশেষ সংস্কারের ব্যবস্থাও করলাম। এটি সড়ক নয়, আলাদ্বীনের চেরাগ জ্বালিয়ে দিয়েছেন শেখ হাসিনা। সুষ্ঠ্য ও মানসম্মত কাজ নিশ্চিত করার জন্যে তিনি ইউএনও, ওসি, স্থানীয় জনপ্রতিনিধি ও সাধারণ মানুষকে কাজের তদারকির নির্দেশ দিয়েছেন। সড়কের উপর দিয়ে পানি নিস্কাশনকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথাও বলেছেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares