Main Menu

সরাইলে ২২বছর পর দেশে ফিরে প্রবাসী খুন

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ২২বছর পর দেশে এসে খুন হয়েছেন এক প্রবাসী। উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের শাহজাদাপুর গ্রামের মধ্যপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত প্রবাসীর নাম আব্দুর রহমান(৪২)। তিনি শাহজাদাপুর গ্রামের মৃত করম আলীর ছেলে ।
স্থানীয় এলাকাবাসী ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে গত ২২বছর ধরে থাইল্যান্ডে বসবাস করছিলেন নিহত আব্দুর রহমান। ঘটনার এক মাস পূর্বে স্ত্রী ও দুই মেয়েকে থাইল্যান্ডে রেখে দেশ বেড়াতে আসেন তিনি। তার বড় ভাই জিতু রহমানের পুত্র মোবারক(২৫) গত ২০ ফেব্রুয়ারী একই গ্রামের মধ্যপাড়ার হাবিবুর রহমানের মেয়ে শরমিন আক্তারকে(২২) নিয়ে প্রেমঘটিত কারনে পালিয়ে যায়। এ ঘটনায় হাবিবুর রহমান ও তার লোকজন মোবারক ও তার আত্বীয়-স্বজনের উপর ক্ষুদ্ধ হয়ে তাদের দেখে নেওয়ার হুমকি দেয়। গত ২৭ ফেব্রুয়ারী রাত সাড়ে ১২টায় আব্দুর রহমান শাহজাদাপুর বাজার থেকে বাড়ি ফিরে যাওয়ার পথে মধ্যপাড়া পুকুর পাড়ে পৌছঁলে হাবিবুর রহমান ও তার লোকজনের অতর্কিত হামলায় চালায় এতে তিনি গুরুতর আহত হন। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা পুপুলার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি গত বুধবার দুপুর সাড়ে ১২টায় মারা যান। এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় উত্তেজনা দেখা দেয় পুরো গ্রামে শোকের ছায়া নেমে আসে। খবর পেয়ে সরাইল থানা পুলিশ ঘটনাস্থলে যায় নিহতের পরিবার ও এলাকাবাসীর সাথে কথা বলে আইনগত পদক্ষেপ গ্রহন করেন ।
এ ব্যাপারে সরাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো: মফিজ উদ্দিন ভূইয়া চিকিৎসাধীন অবস্থায় আব্দুর রহমান নিহত হওয়ার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে সরাইল থানায় মামলা দায়ের করা হয়েছিল। লাশ আসার পর ময়নাতদন্ত করে আইনি প্রক্রিয়ায় পদক্ষেপ নেওয়া হবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares