Main Menu

বাদীকে হত্যার হুমকি

সরাইলে হত্যার বিচারের দাবীতে মানববন্ধন , মহাসড়ক অবরোধ

+100%-


মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ সরাইলের অটোরিকশা চালক জয়নাল হত্যা মামলার আসামী গ্রেপ্তার ও বিচারের দাবীতে মানববন্ধন করেছে স্থানীয় অটোরিকশা শ্রমিকরা।

গত শনিবার ঢাকা-সিলেট মহাসড়কের সরাইলের বেড়তলা থেকে বগুইর পর্যন্ত দীর্ঘ লাইন ধরে মানববন্ধন কর্মসূচী পালন করে তারা। ৫ শতাধিক লোকের অংশ গ্রহনে অনুষ্ঠিত মানববন্ধন থেকে নৃশংষ ও নির্মম ভাবে খুন হওয়া জয়নালের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে সর্বোচ্চ শাস্তির দাবী জানানো হয়। অটোরিকশা শ্রমিক নেতাদের নেতৃত্বে মহাসড়কে শুরু হয় মানববন্ধন। এক পর্যায়ে তাদের সাথে যোগ দেয় স্থানীয় কয়েক’শ লোক। মানবন্ধনকারীরা বিভিন্ন শ্লোগান দিয়ে বিচারের দাবী করতে থাকে।

১ ঘন্টা মানবন্ধন কর্মসূচী পালনের সময় হঠাৎ করে বিক্ষুদ্ধ লোকজন মহাসড়ক অবরোধ করে ফেলে। মূহুর্তের মধ্যে সড়কের দু’দিকে প্রায় ৩ কিলোমিটার এলাকায় যানজট লেগে যায়। এ দিকে পানিশ্বর ইউপি চেয়ারম্যান মোঃ দীন ইসলাম মিয়া এসে মহাসড়ক থেকে লোকজনকে সরিয়ে দেন। মানববন্ধনে অংশ গ্রহনকারী নিহত জয়নালের বড় ভাই ও হত্যা মামলার বাদী ফারুক মিয়া বলেন, মামলা দায়েরের পর থেকে আজ পর্যন্ত ১টি আসামী ও গ্রেপ্তার হয়নি। উল্টো আকবর আলী ওসমান চৌধুরী ও ইজ্জত আলীর ছেলেসহ কয়েকজন আমাকে সরাসরি মামলা প্রত্যারহার না করলে হত্যার হুমকি দিচ্ছে। আমিও নিরাপদ বোধ করছি না। আমাকে তারা মেরে ফেলতে পারে। আমি আমার ভাইয়ের হত্যাকারীদের গ্রেপ্তার করে ফাঁসি দেওয়ার দাবী করছি।

পানিশ্বর অটোরিকশা শ্রমিক সংগঠনের সভাপতি হৃদয় মিয়া বলেন, হত্যাকারীরা আমাদের বিরুদ্ধে ১টি মিথ্যা মামলা দায়ের করেছে। অবিলম্বে হত্যাকারীদের গ্রেপ্তার না করলে আমরা আরো কঠোর কর্মসূচী দিতে বাধ্য হব।
ইউপি চেয়ারম্যান ও আ’লীগের সভাপতি মোঃ দীন ইসলাম মিয়া বলেন, জয়নালকে অযথা নির্মম ভাবে হত্যা করা হয়েছে। জয়নালের ভাই আইনের কাছে বিচার প্রার্থী হয়েছে। আবার নাকি বাদীকে ও হত্যার হুমকি দিচ্ছে। খুন হওয়ার পর বিচারও চাইতে পারবে না? এমন অরাজকতা চলতে পারে না। আমি হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের কাঠগড়ায় দাঁড় করানোর দাবী জানাচ্ছি।

পূর্বের সংবাদ

সরাইলে নিখোঁজের তিন দিন পর লাশ। প্রতিপক্ষের বাড়িতে ভাঙচুর-লুটপাট-অগ্নিসংযোগ






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares