Main Menu

সরাইলে স্কুল সভাপতি নির্বাচনে অনিয়মের অভিযোগ

+100%-

সরাইল প্রতিনিধি ॥ সরাইলের নোয়াগাঁও উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা পরিষদের সভাপতি নির্বাচনে অনিয়মের অভিযোগ ওঠেছে। গত মঙ্গলবার এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার লিখিত অভিযোগ করেছেন দাতা সদস্য রাবেয়া বেগম ও প্রতিষ্ঠাতা সদস্য হাজী ওয়ালিউর রহমান। অভিযোগপত্র ও মাধ্যমিক কর্মকর্তার দফতর সূত্রে জানা যায়, গত ১২ সেপ্টেম্বর ওই বিদ্যালয়ের ব্যবস্থাপনা পরিষদের অভিভাবক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন হয়। ফলে দাতা ও প্রতিষ্ঠাতা সদস্য সহ মোট ১০ সদস্যের কমিটির অনুমোদন দেন প্রিজাইডিং অফিসার সহিদ খালিদ জামিল খান।
গত মঙ্গলবার সভাপতি নির্বাচনের তারিখ ঘোষণা করেন প্রিজাইডিং অফিসার। তবে কমিটির সদস্য সচিব ও প্রধান শিক্ষক দাতা সদস্য এবং প্রতিষ্ঠাতা সদস্যকে রহস্যজনক কারনে সভাপতি নির্বাচনের সভায় অংশ গ্রহনের জন্য কোন নোটিশ দেননি। এমনকি তাদেরকে অন্য কোন উপায়ে জানানোও হয়নি। তাদের অজান্তে গোপনে তড়িঘড়ি করে পছন্দের লোককে সভাপতি নির্বাচন করে ফেলেন। যা মোটেও বৈধ হয়নি।
এ বিষয়ে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহিদ খালিদ জামিল খান বলেন, বৈধ উপায়ে সভাপতি নির্বাচন সম্পন্ন হয়েছে। দাতা ও প্রতিষ্ঠাতার পক্ষে বিল্লাল মিয়া নামের তাদের এক স্বজন স্বাক্ষর করে সভার নোটিশ গ্রহন করেছেনে। উপস্থিত ৮ জনের মধ্যে ৫-৩ ভোটে সভাপতি নির্বাচিত হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares