Main Menu

সরাইলে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী শান্তি সমাবেশে

+100%-

dfsdf

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে জাতীয় পার্টি ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের যৌথ উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী শান্তি সমাবেশে অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে সরাইল কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও সরাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল হালিম।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্য ও সংসদ বিষয়ক স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা বলেন, বাংলাদেশে কোন কোন মহল ধর্মের নামে হিন্দু পুরোহিত, বৌদ্ধ ভিক্ষু, খৃষ্টান পাদ্রি ও মসজিদের মোয়াজ্জিন মেরে দেশটাকে সাম্প্রদায়িক বিরানভূমিতে পরিণত করতে চায়। কিন্তু তাদের ধারণা ভুল। কোনভাবেই এই বাংলায় নৈরাজ্য সৃষ্টি করতে দেওয়া হবে না।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সরাইল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ইসমত আলী, ডেপুটি কমান্ডার আনোয়ার হোসেন, উপজেলা সেক্টরস কমান্ডারস ফোরামের সাধারণ সম্পাদক মাহফুজ আলী, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ফজলুল হক মৃধা, সদস্য সচিব হুমায়ুন কবীর, মহিলা বিষয়ক সম্পাদক নাজমা বেগম, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ইকবাল হোসেন প্রমুখ।

সমাবেশ শেষে সংসদ সদস্যের উপস্থিতিতে জঙ্গীবাদ বিরোধী একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares