Main Menu

সরাইলে শিউলী আজাদকে সংবর্ধণা, সকল শ্রেণি পেশার মানুষের ফুলেল শুভেচ্ছায় সিক্ত

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল : সংরক্ষিত ৩১২ নং আসনে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলী আজাদকে গণসংবর্ধণা দিয়েছে সরাইলবাসী। তিনি শহীদ আওয়ামীলীগ নেতা এ কে এম ইকবাল আজাদের স্ত্রী এবং উপজেলা আ’লীগের যুগ্ম আহবায়ক(১) ।
শনিবার স্থানীয় আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত উপজেলা চত্বরের সংবর্ধণা সভায় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, অঙ্গসংগঠন ও ইকবাল ভক্তসহ সকল শ্রেণি পেশার মানুষের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন তিনি।

জানা গেছে, ১৯৭৩ খ্রিষ্টাব্দের পর সরাইলবাসী আ’লীগ দলীয় কোন এমপি’র দেখা পায়নি। সদ্য সমাপ্ত একাদশ সংসদ নির্বাচনের পর সরাইল সদরের কুট্রাপাড়া গ্রামের বধূ শিউলী আজাদকে মহিলা আসনে এমপি পদে মনোনিত করে আ’লীগ। পরে নির্বাচিত ও হয়েছেন তিনি। দীর্ঘ ৪৬ বছর পর এখানে আ’লীগের এমপি পেয়ে আনন্দে ভাসছে সরাইল। মিছিল ও মিষ্টি বিতরণ শুরু হয়ে উপজেলা থেকে গ্রাম পর্যন্ত। শিউলী আজাদকে সংবর্ধণা দেওয়ার সিদ্ধান্ত নেন স্থানীয় আ’লীগ। সংবর্ধণাকে ঘিরে গত কয়েক দিন ধরে সরাইলে চলছে সাজ সাজ রব, মাইকিং। ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ থেকে সরাইল উপজেলা চত্বর পর্যন্ত ২ ডজনেরও অধিক তোরণ নির্মাণ হয়।

বিকলে ৩টায় আ’লীগের আহবায়ক অ্যাডভোকেট নাজমুল হোসেন সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধণা সভার শুরুতেই আ’লীগ, অঙ্গসংগঠন, সামাজিক সাংস্কৃতিক সংগঠন, প্রাথমিক মাধ্যমিক বিদ্যালয় ও ৩ টি কলেজ সহ সাধারণ মানুষের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন শিউলী আজাদ। সঞ্চালনায় বক্তব্য রাখেন- মাহাবুবুল বারী চৌধুরী মন্টু।

তিন বারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করে শিউলী আজাদ বলেন, আমার প্রয়াত স্বামীর স্বপ্ন পূরণ করতে চাই। আপনাদের দোয়া ভালবাসা ও সহযোগিতায় আমি এমপি হতে পেরেছি। আমি ঋণী ও কৃতজ্ঞ। কাজের মাধ্যমে আপনাদের সেবা করতে চাই। সরাইলকে কিছু দিতে চাই।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares