Main Menu

সরাইলে র্দূগা পুজার প্রস্ততি সভা, জি আর চালের ছাড়পত্র বিতরণ

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ সরাইলে আসন্ন দূর্গা পুজা উপলক্ষে পূজা মন্ডপের নিরাপত্তা আইন শৃংখলা বিষয়ক সভা ও জি আর চালের ছাড় পএ বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বৃহস্পতিবার উপজেলা মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার উম্মে ইসরাতের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্য এড.জিয়াউল হক মৃধা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এড. আব্দুর রহমান সরাইল থানা অফিসার ইনচার্জ তদন্ত মোঃ নুর হোসেন,

বক্তব্য রাখেন উপজেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি সবিমলধর অনু মাষ্টার, সাধারন সম্পাদক ঠাকুর ধন বিস্বাস, সভায় বিভিন্ন ইউনিয়ন থেকে আগত অর্ধশতাধীক পূজা মন্ডপের পূজারী, ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি,সাধারন সম্পাদক, সকল দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সভায় পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক ঠাকুর ধন জানান, সরাইল উপজেলায় মোট ৪৭ টি মন্ডপে এবার আড়ম্বরপূর্ণ পরিবেশে দূর্গা পূজা উদযাপন করা হচ্ছে। সরকার আমাদের ৪৭টি মন্ডবের জন্য ২৩ মেঃটন চাল বরাদ্ধ দিয়েছে। প্রতি বছরের ন্যয় এ বছরও মন্ডবগুলোতে পুলিশ নিরাপত্তার বিষয়ে সচেষ্ট থাকবে বলে তারা আশাবাদ ব্যাক্ত করেন। সহকারী পুলিশ সুপার মনিরুজ্জামান ফকির ও সরাইল থানা ওসি মোঃ মফিজ উদ্দিন ভুঁইয়া, পূজার প্রতিমা বিসর্জন পর্যন্ত সার্বিক নিরাপত্তা বিধানের জন্য নির্দেশ দেন। এছাড়া প্রতি মন্ডবে নিরাপত্তার জন্য একজন এসআই,পাচজন কনস্টেবল ও দশ জন আনসার নিয়োজিত থাকবে। এর বাইরে উপজেলা সদর ও গুরুত্বপূর্ণ মন্দির সমুহে আরো বেশী সংখ্যক নিরাপত্তাকর্মী মোতায়ন থাকবে বলে জানান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares