Main Menu

সরাইলে মৎস্য ব্যবসায়ীদের বাজার বর্জন

+100%-

smart

মোহাম্মদ মাসুদ. সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের প্রধান বাজারে স্থান নির্ধারণ নিয়ে মৎস্য ব্যবসায়ীদের বাজার বর্জন। বুধবার সকাল থেকে মৎস্য দোকানীর কালিকচ্ছ বাজারে মৎস্য বিক্রি না করার সিদ্ধান্ত নেয়। তাদের দাবি এই বাজারে দীর্ঘদিন যাবৎ ব্যবসা করে যাচ্ছে। কিন্তু তারা যেখানে বসে এতোদিন যাবৎ মাছ বিক্রি করে আসছে সেখানে বর্তমানে সবজি দোকানীদের বসিয়েছে। তারা মানুষ চলাচলের রাস্তায় বসে মাছ বিক্রি করছে। তাদের জন্য যেটুকু যায়গা বরাদ্দ করে দিয়েছে বাজার কমিটি সেই যায়গায় তাদের মাছ বিক্রি করা অসম্ভব।
এদিকে সকাল থেকে বাজারে ক্রেতার ভীড় ছিলো, তারা উপায় না পেয়ে অন্যত্র গিয়ে মাছ কিনে আনতে দেখা যায়। অনেকেই মাংসের দোকানে ভীড় জমাতে দেখা যায়।
মাছ ব্যবসায়ীদের সহ সভাপতি রফিক মিয়া, সাধারণ সম্পাদক কান্তি দাস, ব্যবসায়ী শ্যামল দাস, আরুণ দাস বলেন, আমাদেরকে যে জায়গা দেয়া আছে এতে হয়না। আমাদের জন্য বাজারের পশ্চিম পাশের জায়গা সহ ব্যবস্থা করে দিতে হবে, অন্যথায় আমরা এই বাজারে মাছ বিক্রি বন্ধ রাখতে বাধ্য হবো।
এই বিষয়ে বাজার কমিটির সাধারণ সম্পাদক সাবেক মেম্বার জহিরুল হক বলেন, আমি এবং বাজার কমিটির সভাপতি শানু মিয়া সহ তাদেরকে বলেছি তাদেরকে আরও কিছু যায়গা ব্যবস্থা করে দেয়া হবে। কিন্তু তারা পশ্চিম দিকের যায়গা সহ চাইছে। মাংসের দোকান মাছ দোকানের সাথে দেয়ায় কিছুটা অংশ কমে যায়। উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশনায় মাংস দোকান মাছের সাথে বসানো হয়েছে।
এদিকে কালিকচ্ছ ইউপি চেয়ারম্যান শরাফত উল্লাহ বলেন, এই বিষয়ে আমি অবগত না, কেউ আমাকে কিছু বলে নাই।






Shares