Main Menu

সরাইলে মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার প্রদান

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ সরাইল সদর ইউনিয়নের সৈয়দটুলা গ্রামের মাষ্টার মিশন স্কুলের ২৪৬ জন মেধাবী শিক্ষার্থীকে পুরস্কার প্রদান করেছে কর্তৃপক্ষ। গত শনিবার মোঃ রহমত হোসেনের সভাপতিত্বে ফলাফল ঘোষণা পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও সরাইল প্রেসক্লাবের আজীবন সদস্য এডভোকেট জিয়াউল হক মৃধা।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মোঃ আব্দুল করিমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আবদুর রহমান, সরাইল কলেজের অধ্যক্ষ মৃধা আহমাদুল কামাল, সদর ইউপি চেয়ারম্যান আবদুল জব্বার, সরাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহবুব খান বাবুল, সরাইল কলেজের অভিভাবক প্রতিনিধি এম এ মজিদ বক্স, শিক্ষক সৈয়দ শাহজাহান মিয়া, মোঃ জুনাইদ খন্দকার, ইউপি সদস্য রিনা বেগম ও অভিভাবক মোঃ সুলতান মিয়া।

প্রধান অতিথি স্কুলটির শৃঙ্খলা ও অগ্রযাত্রার প্রশংসা করে দশম শ্রেণি পর্যন্ত পাঠদানের অনুমতির জন্য সকল পক্রিয়া সম্পন্ন করে কর্তৃপক্ষের কাছে আবেদন করার পরামর্শ দিয়ে বলেন, অনুমতির জন্য আমি সকল প্রকার সহযোগীতা করব। পরে অতিথিরা ২শতাধিক অভিভাবকের উপস্থিতিতে বিদ্যালয়ের কোমলমতি ২৪৬ জন মেধাবী শিক্ষার্থীর হাতে পুরস্কার তুলে দেন। বাদ মাগরিব ওই স্কুলে বাৎসরিক মিলাদ মাহফিলের আয়োজন চলছিল। একই দিন বিকেলে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে এমপি প্রধান অতিথি থেকে কালিকচ্ছ আইডিয়াল কিন্ডারগার্টেনের কৃতি শিক্ষার্থীদেরকে পুরস্কার প্রদান করেন। সঞ্চালক ছিলেন প্রতিষ্ঠানের প্রধান নাজমা বেগম।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares