Main Menu

সরাইলে বাস চাপায় কলেজ ছাত্র নিহত, মহাসড়ক অবরোধ

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে কলেজ ছাত্র নিহতের ঘটনায় ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে সরাইল ডিগ্রি কলেজের ছাত্ররা। বুধবার দুপুর ১২টায় উপজেলার কুট্টাপাড়া নামকস্থানে ঢাকা-সিলেট মহাড়কে এ অবরোধ করা হয়। এ সময় ছাত্ররা এনা পরিবহনের ঘাতক চালকের বিরুদ্ধে বেপরোয়া গাড়ী চালানোর অভিযোগে মহাসড়কে নানা স্লোগান দেয় ও বিচারের দাবিতে অর্ধঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখে। মহাসড়কের দুই দিকে ৪কিলোমিটার পর্যন্ত রাস্তায় যানঝটের সৃষ্টি হয়। এতে যাত্রীদের চরম দুর্ভোগর শিকার হতে হয়। পরে সরাইল ডিগ্রি কলেজের অধ্যক্ষ মৃধা আহমাদুল কামাল, সরাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো: মফিজ উদ্দিন ভূইঁয়া আইনি প্রক্রিয়ায় বিচারের আশ্বাস দিলে বিক্ষুদ্ধ ছাত্ররা অবরোধ তুলে নেয়।

উল্লেখ্য, গত মঙ্গলবার বিকালে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার কুট্টাপাড়া নামক স্থানে উপজেলার সদর ইউনিয়নের বড়দেওয়ানপাড়া গ্রামের প্রবাসী মো: বশির আহমেদের বড় ছেলে ও সরাইল ডিগ্রি কলেজের ব্যবসায় শিক্ষা শাখার প্রথম বর্ষের ছাত্র মোটর সাইকেল আরোহী মো: আসলাম উদ্দিন শুভ(১৮)কে দ্রুতগামী এনা পরিবহনের একটি বাস ঘটনাস্থলে চাপা দিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করলে ঢাকা নেওয়ার পথে সে মারা যায়।

এ ব্যাপারে বিশ্বরোড হাইওয়ে থানার ওসি মো: হোসেন সরকার বলেন, এনা পরিবহনের বাসটিকে শাহবাজপুর এলাকা থেকে আটক করে বিশ্বরোড হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares