Main Menu

সরাইলে ফিল্মি ষ্টাইলে ছিনতাইকারী গ্রেপ্তার

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ সরাইলে ফিল্মি ষ্টাইলে হিরণ (২৫) নামের এক পেশাদার ছিনতাকারীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারের পর কাছ থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। হিরণ গ্রেপ্তারের খবরে তার পাড়ায় পুলিশ অফিসার শাহজালালকে নিয়ে হয়েছে আনন্দ মিছিল। গোটা ইউনিয়নবাসীর মনে এসেছে স্বস্থ্যি। পুলিশের বক্তব্য মতে হিরণ শুধু ছিনতাইকারীই নয়। সে এলাকার চিহ্নিত একজন মাদক ব্যবসায়ি ও ডাকাত সর্দার। সে দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে আত্মগোপন করে আছে।
গত শুক্রবার সন্ধ্যায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে হিরণকে উচালিয়াপাড়া গ্রামের পাশে ধাওয়া করে। কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এক সময় নোয়াগাঁও ইউনিয়নের তেরকান্দা গ্রামের হাওর থেকে অনেকটা ফিল্মি ষ্টাইলে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। গ্রেপ্তারের পর তার হামলায় পুলিশ পরিদর্শক নূরুল হক ও এ এস আই শাহজালাল আহত হন। হিরণ গ্রেপ্তারের খবরে গ্রামের কয়েকশত লোক এএসআই শাহজালালকে নিয়ে আনন্দ মিছিল বের করেন।

পুলিশ ও গ্রামবাসী জানায়, মাদক ব্যবসা, পুলিশের ওপর হামলা, ছিনতাই ও ডাকাতির অভিযোগে শুধু সরাইল থানায় হিরণের বিরুদ্ধে চারটি মামলা রয়েছে। নিজসরাইল গ্রামের একাধিক ব্যক্তি জানান, গত এক বছরেরও অধিক সময় ধরে গ্রামের নারী পুরুষ তার হামলা বা আক্রমনের ভয়ে আতঙ্কে ছিল। অনেকে রাতে ঘুমায়নি। শুধু নিজ গ্রাম নয়, আশপাশের গ্রাম গুলো থেকে সে কয়েক শত দামী মুঠোফোন সেট প্রকাশ্যে ছিনতাই করে পালিয়ে গেছে। এছাড়া সে সবসময় একটি বড় ধারালো ছোঁড়া দিয়ে মানুষকে ভয় দেখাত।
সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন টিটো বলেন, সে অগণিত অপরাধের সাথে জড়িত। আমরা তার বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নিব।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares