Main Menu

সরাইলে প্রবাসী সৌদি থেকে দেশে এসে বাড়ি ফিরলেন লাশ হয়ে

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে প্রবাসী সুমন দুই বছর পর সৌদি আরব থেকে দেশে এসে ঢাকা থেকে বাড়ী আসার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হলেন । গত মঙ্গলবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর বেলাব উপজেলার পাতিলধোয়া নামক স্থানে প্রবাসীকে বহনকারী মাইক্রোবাসটি গাছের সঙ্গে ধাক্কা খেলে এ দুর্ঘটনা ঘটে। এ সময় সঙ্গে থাকা আরো দুই জন স্বজন আহত হন।
নিহত প্রবাসীর নাম সুমন মিয়া (৩৫)। তিনি ব্রা‏হ্মণবাড়িয়ার সরাইল সদর উপজেলার ওছালিয়াপাড়া গ্রামের জুরু মিয়ার ছেলে। তার ২ ছেলে ১ মেয়ে ।
পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, সুমন মিয়া ১৩ বছর ধরে সৌদি আরব থাকেন। দুই বছর পর ছুটি নিয়ে মঙ্গলবার সকালে দেশে ফিরেন। তিনি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর নেমে নাদিম মিয়া ও খালেদ উদ্দিন ঠাকুর নামের দুই স্বজনকে নিয়ে মাইক্রোবাসে করে গ্রামের বাড়ি আশার পথে মাইক্রোবাসটি ঢাকা-সিলেট মহাসড়কের বেলাবোর পাতিলধোয়া এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে সুমন মিয়া ও তাঁর দুই স্বজন আহত হন। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে নরসিংদী জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুমন মিয়াকে মৃত ঘোষণা করেন।
গুরুতর আহত অবস্থায় খালেদ উদ্দিন ঠাকুরকে ল্যাবিট হাসপাতালে বর্তী করা হয়েছে। অপর আহত নাদিমকে সরাইল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares