Main Menu

সরাইলে দুই দল গ্রামবাসীর রক্তক্ষয়ী সংঘর্ষ, আহত:৩০

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দুই দল গ্রামবাসীর রক্তক্ষয়ী সংঘর্ষে ৩০ জন আহত হয়েছে। উপজেলার নোয়াঁগাও ইউনিয়নের গ্রামের জারুল্লা হাঠি ও রইজুদ্দিনের বাড়ির লোকজনের মধ্যে বুধবার (১৪আগস্ট) সংঘর্ষে ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, গত কয়েকদিন পূর্বে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই এলাকার যুবকদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এ বিরোধকে কেন্দ্র করে বুধবার উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে রক্ষক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়। ২ ঘন্টাব্যাপি চলমান সংঘর্ষে উভয় পক্ষের ৩০জন লোক আহত হয়। আহতদের সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও জেলা সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি ও চিকিৎসা দেওয়া হয়েছে।
এ সংঘর্ষ চলাকালে হ্যান্ড মাইক হাতে নিয়ে সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিক উদ্দিন ঠাকুরকে মাঠে নেমে উভয় পক্ষের সংঘর্ষ নিয়ন্ত্রনের প্রাণপন চেষ্টা করে।
এতে সরাইল থানা পুলিশ ও জেলা থেকে আগত অতিরিক্ত দাঙ্গা পুলিশ ব্যপক লাঠিচার্জ, টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।
এ ব্যপারে সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সাহাদাত হোসেন টিটো বলেন, বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত ও স্বাভাবিক আছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares