Main Menu

সরাইলে দিন দুপুরে ডাকাতি

+100%-

মোহাম্মদ মাসুদ,সরাইল ॥  ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মেঘনা নদীতে যাত্রীবাহী ট্রলারে দিন দুপুরে ডাকাতির ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার দুপুর দুইটার দিকে উপজেলার পানিশ্বর এলাকার কাকলি ব্রিকস নামের একটি ইটভাটার সামনে এ ঘটনা ঘটেছে। অ¯্রধারী ডাকাতদল যাত্রীদের মারধর করে নগদ টাকা, মুঠোফোন ও মালামাল নিয়ে পালিয়েছে।
ট্রলারের মাঝি ও স্থানীয় সূত্র জানায়, গত মঙ্গলবার দুপুর পৌনে একটার দিকে ৫০/৬০ জন যাত্রী নিয়ে কিশোরগঞ্জের ভৈরব বাজার নৌঘাট থেকে একটি ইঞ্জিন চালিত ট্রলার ছেড়ে আসে। দুপুর একটার দিকে এটি আশুগঞ্জ বাজার এলাকায় থামে। আশুগঞ্জ থেকে আরও প্রায় ৪০/৫০ জন যাত্রী ওঠে। এর মধ্যে যাত্রীবেশী অস্ত্রধারী ১৫/১৬ জনের এক দল ডাকাত ছিল। দুপুর দেড়টার দিকে প্রায় ৩০ জন শিশু ও নারীসহ শতাধিক যাত্রী নিয়ে ট্রলারটি আশুগঞ্জ নৌঘাট ত্যাগ করে। ট্রলারটি সরাইল উপজেলার অরুয়াইল বাজারের দিকে যাচ্ছিল। দুইটার দিকে ট্রলারটি সরাইল উপজেলার পানিশ^র এলাকার কাকলি ব্রিকস নামের ইটভাটার সামনে পেছৗছালে যাত্রীবেশী অ¯্রধারী ডাকাত দল যাত্রীদের মারধর করে নগদ টাকা, স্বর্ণালঙ্কার, মুঠোফোন সেট ও মালামাল নিয়ে পানিশ^র এলাকায় নেমে যায়। ডাকাতদের মারধরে ট্রালের মালিক মান্নাব মিয়া (৪৫), মাঝি জালাল মিয়া (২৫), সহকারী মাঝি বদরুল ইসলামসহ (২৩) অন্তত ৩০ জন আহত হয়েছে। তাঁদেরকে অরুয়াইল বাজারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
বদরুল ইসলাম বলেন ডাকাত দলের কাছে একাধিক আগ্নেয়া¯্র ছিল। তারা সব মিলিয়ে প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়েছে।
সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজ উদ্দিন ভূইয়া বলেন, বিষয়টি শুনে তাৎক্ষণিকভাবে বিভিন্ন স্থানে তল্লাশি চলছে। ঘটনার সাথে জড়িতরা ভৈরবের না আমাদের এলাকার তা তলিয়ে দেখা হচ্ছে। তবে এ ব্যাপারে এখনও কেউ অভিযোগ দেননি।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares