Main Menu

সরাইলে দাঙ্গা নিরসনের লক্ষ্যে দেশীয় অস্ত্র সমর্পন অনুষ্ঠান

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল । ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আজ বুধবার বিকাল ৫টায তেরকান্দা সরকারি প্রথমিক বিদ্যালয়ের মাঠে এর আযোজন করা হয় । উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের তেরকান্দা গ্রামবাসীর উদ্যোগে দাঙ্গা নিরসনের লক্ষ্যে দেশীয় অস্ত্র সমর্পন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
এতে নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এএসএম মোসা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি)সাহাদাত হোসেন টিটো।
বক্তব্য রাখেন সরাইল প্রেসক্লাবের সভাপতি বদর উদ্দিন বদু। তেরকান্দা গ্রামের ইউনিয়ন পরিষদের সদস্য ফজলুর রহমানের নেতৃত্বে এলাকার শতাধিক যুবক দাঙ্গামুক্ত সরাইল গড়তে দেশীয় অস্ত্র ওসি ও র্নিবাহী কমকর্তা কাছে সমর্পণ করে তারা শপথ নেয়। এ সময় সমবেত জনতা হাততালি দিয়ে তাদেরকে অভিনন্দন জানায়।
প্রধান অতিথি উপজেলা নির্বাহী কমকর্তা এ এস এম মোসা বক্তব্যে বলেন, তেরকান্দা গ্রামের যুবকরা অস্ত্র আত্নসমর্পণ করে যে নজির স্থাপন করেছে, তাদের মত অন্যান্য গ্রামের লোক এ ভাবে অস্ত্র জমা দিত তাহলে সরাইলে হয়ে উঠত শান্তির নতুন ঠিকানা।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares