Main Menu

সরাইলে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করল যুবলীগ, ৬ কিলোমিটার যানযট, চরম ভোগান্তি যাত্রীদের

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে উপজেলার শাহবাজপুর ইউনিয়ন যুবলীগ নেতা-কর্মীরা। যুবলীগের কমিটি গঠনকে কেন্দ্র করে উপজেলার শাহবাজপুরে ঢাকা-সিলেট মহাসড়কে রোববার দুপুরে এ অবরোধ করা হয় ।

জেলা যুবলীগের প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, ১ডিসেম্বর শুক্রবার জেলা যুবলীগের কার্যকরী কমিটির জরুরী সভায় শাহবাজপুর ইউনিয়ন শাখার যুবলীগ কমিটি বিলুপ্ত করে যুবলীগ নেতা কাজী মো: সালামকে সভাপতি ও মো: পারভেজকে সাধারণ সম্পাদক করে শাহবাজপুর ইউনিয়ন যুবলীগের একটি আংশিক কমিটি ঘোষনা করা হয় । আগামী ৩০দিনের মধ্যে ইউনিয়ন আওয়ামীলীগের সাথে সমন্বয় করে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ দেওয়া হয়।

এতে বিক্ষুদ্ধ হয়ে শাহবাজপুর ইউনিয়ন যুবলীগের সাবেক কমিটির সভাপতি শাহ মো. কাইয়ূম ও সাধারণ সম্পাদক রাজিব আহমেদ রাজ্জির নেতৃত্বে আজ রোববার দুপুরে যুবলীগের শতাধিক নেতা-কর্মী বিক্ষোভ মিছিল বের করে ঢাকা-সিলেট মহাসড়কে শাহবাজপুর এলাকায় অবরোধ করে। এসময় বিক্ষুদ্ধ নেতা-কর্মীরা মহাসড়কের উপর টায়ার জ্বালিয়ে প্রতিবাদ জানায়। এতে ঢাকা-সিলেট মহাসড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। অর্ধ-ঘন্টাব্যাপি চলমান এ অবরোধে মহাসড়কের দুই দিকে প্রাই ৬কিলোমিটার র্পযন্ত যানঝট সৃষ্টি হয়। যাত্রীরা চরম ভোন্তিতে পড়েন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করলে মহাসড়কে যান চলাচল শুরু হয়।

এ ব্যাপারে শাহ. মো: কাইয়ূম বলেন, চার বছর আগে নিয়মতান্ত্রিক প্রক্রিয়ায় জেলা ও উপজেলা কমিটি মিলে ৫১ সদস্যের ইউনিয়ন কমিটি গঠন করেছিল। ইউনিয়ন ও উপজেলা নেতৃবৃন্দকে না জানিয়ে অর্থের বিনিময়ে দুই সদস্যের একটি পকেট কমিটি ঘোষনা করেছে জেলা যুবলীগ। আমরা এই কমিটি গঠনের নিন্দা ও প্রতিবাদ জানাই।

সরাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) মফিজ উদ্দিন ভূইয়া বলেন, পরিস্থিতি স্বাভাবিক করেছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares