Main Menu

সরাইলে ট্রাক্টর চাপায় সিএনজি যাত্রী নিহত

+100%-

মোহাম্মদ মাসুদ : সরাইল-নাসিরনগর লাখাই আঞ্চলিক সড়কে ট্রাক্টর ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে মোঃ সুলতান মিয়া (২৪) নামে এক যাত্রী নিহত হয়েছে। এসময় সঙ্গে থাকা আরও কয়েকজন আহত হয়েছেন।

শনিবার (২০ এপ্রিল) দুপুর ২টার দিকে উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের ধরন্তী নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সুলতান মিয়া নাসিরনগর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের আতাউর রহমানের ছেলে।

স্থানীয়রা জানান, নাসিরনগর থেকে সিএনজিতে কয়েকজন যাত্রী বিশ্বরোড দিকে যাচ্ছিলেন। পথে সরাইল নাসিরনগর লাখাই আঞ্চলিক সড়ক ধরন্তী এলাকায় এসে পৌছালে বিপরীত দিক থেকে আসা ট্রাক্টরের সঙ্গে সিএনজিটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির এক যাত্রী নিহত ও কয়েকজন আহত হন। খবর পেয়ে সরাইল ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে এসে নিহত মরদেহ উদ্ধার করে ও আহতদের হাসপাতালে পাঠায়। পরে সরাইল থানা পুলিশ এসে রাস্তার যানজট নিরসনে স্বাভাবিক করে।

সরাইল থানার অফিসার ইনচার্জ একরামুল ইসলাম ঘটনার সততা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা আছে। আহতরা হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। ঘাতক ট্রাক্টরটি পালিয়ে গেছে, তা আটকের চেষ্টা চলছে। নিহত পরিবারের সদস্যরা আসারআপর অভিযোগ নেয়া হবে।