Main Menu

সরাইলে ঝড়ে মেঘনা নদীতে মালবাহী নৌকা ডুবি

+100%-
মোহাম্মদ, মাসুদ,   সরাইল।। ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ঝড়ের কবলে পড়ে মেঘনা নদীতে মাজু মাঝি নামের মালবাহী একটি স্টিলবডি নৌকা  ডুবে গেছে।
বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার পানিশ্বর ও নরসিংপুর এলাকার মাঝামাঝি মেঘনা নদীর পূর্বপাড়ে ট্রলারটি ডুবে যায়।
প্রত্যক্ষদর্শীরা জানান, ভৈরব বাজার থেকে মালামাল নিয়ে ট্রলারটি ভৈরবঘাট থেকে ছেড়ে ব্রাক্ষণবাড়ীয়ার সরাইল উপজেলার অরুয়াইল বাজারের উদ্দেশে যাওয়ার সময় বৈশাখী ঝড়ের কবলে পড়ে ডুবে যায়।
নৌকার পরিচালক উপজেলার অরুয়াইল গ্রামের বাসিন্দা আলী মিয়া জানায়, ভৈরব বাজার থেকে সরাইল উপজেলার অরুয়াইল বাজার ব্যবসায়ীদের মালামাল নিয়ে আজ বিকেলে ট্রলারটি ভৈরব বাজার ঘাট থেকে ছেড়ে নরসিংপুর এলাকার কাছাকাছি আসার পরপর ঝড়-বৃষ্টি শুরু হয়। ঠিক তখনই ঢেউয়ের কবলে ট্রলারটি হঠাৎ কাত হয়ে নদীর পাড়ে তলিয়ে যায়। ট্রলারটিতে বিভিন্ন পণ্যের মালামাল ছিল যার আনুমানিক মূল্য হবে ৭ লাখ টাকা।
তিনি বলেন, নৌকাটি মেঘনার পাড়ে ডুবায় নৌকায় থাকা লোকেরা সাঁতরে পাড়ে উঠে যায়। ওই এলাকায় লোক নিয়ে নৌকাটি তোলার চেষ্টা করছি।  জ্বালানী তেলের ড্রাম ছাড়া সব মাল ডুবে গেছে।
মাজু মাঝি নামের নৌকাটির মালিক উপজেলার পাকশিমুল গ্রামের মুকসুদ আলী। নৌকাটি প্রতিদিন সকাল ১০টায় অরুয়াইল বাজার থেকে যাত্রী নিয়ে ভৈরব বাজারে যায়  এবং বিকাল ৩টায় অরুয়াইল বাজার ব্যবসায়ীদের দোকানের মালামাল নিয়ে অরুয়াইল বাজারের উদ্দেশ্যে যাত্রা করে।