Main Menu

সরাইলে জাফর নদীর উপর নির্মিত হচ্ছে সেতু

+100%-

20160131_121308
মোহাম্মদ মাসুদ ,সরাইল //ব্রাহ্মনবাড়িয়ার সরাইলে সৈয়দটুলা গ্রামে জনগনের দীর্ঘ দিনের প্রানের দাবি বাস্তবায়নের পথে। স্থানীয় সাংসদ সদস্য এডভোকেট জিয়াউল হক মৃধা এম,পির অক্লান্ত প্রচেষ্টায় অবশেষে সরাইল উপজেলা সদরের সাথে উপজেলার কুট্রাপাড়া, মালিহাতা,বিটঘর, বলিবাড়ি, শিতাহরন ও পানিশ্বরের সরাসরি সড়ক যোগাযোগ অন্যতম সেতু (সৈয়দ টুলা ব্রীজ) টি এখন নির্মান কাজ চলিতেছে। গত বছরের ২৯ শে অক্টোবর প্রকল্পটি অনুমোদন দেওয়া হয়। ২৭ মিটার দীর্ঘ এই সেতুটি নির্মান ব্যায় ধরা হয়েছে ১ কোটি ৩৮ লক্ষ ২২ হাজার ০৫৪ টাকা। স্থানীয় সরকার প্রকৌশল মন্ত্রনালয় (এল,জি,ই,ডি) সেতুটি বাস্তবায়ন করবে। প্রজেক্টর দায়িত্তে উপ-সহকারী প্রকৌশলী নুরনাহার বেগম।
সেতুটি নির্মান শুরুতেই উৎসাহ আমেজ বিরাজ করছে সরাইল সৈয়দটুলা গ্রামে সর্বস্থরের জনগনের।
সরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল জব্বার জানান-এ সেতুটি নির্মিত হলে সরাইল সদরের থেকে দক্ষিন এলাকার মানুষ মালামালসহ অল্প সময়ের মধ্যে যাতায়াত করতে পারবে।

এব্যাপারে উপজেলা প্রকৌশলী মো, এমদাদুল হক জানান, গত বছরের ২৯ শে অক্টোবর প্রকল্পটি অনুমোদন দেওয়া হয়। ২৭ মিটার দীর্ঘ এই সেতুটি নির্মান ব্যায় ধরা হয়েছে ১ কোটি ৩৮ লক্ষ ২২ হাজার ০৫৪ টাকা। সেতুটি ১ বছরের মধ্যে বাস্তবায়ন করা হবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares