Main Menu

সরাইলে জাতীয় সমাজসেবা দিবস পালিত

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ‘নারী পুরুষ নির্বিশেষ, সমাজসেবায় গড়ব দেশ’- এ শ্লোগানকে সামনে রেখে সরাইলে যথাযোগ্য মর্যাদায় জাতীয় সমাজসেবা দিবস পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে গতকাল সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে স্থানীয় সংসদ সদস্য ও নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে একটি র‌্যালী প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মিলনায়তনে এসে শেষ হয়। উপজেলার ভাতা ভোগী বৃদ্ধ মহিলা ও পুরুষরাও দিবসের কর্মসূচিতে অংশ গ্রহন করেন।

উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও উম্মে ইসরাতের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন-সংসদ সদস্য এডভোকেট জিয়াউল হক মৃধা। স্বাগত বক্তব্য রাখেন সঞ্চালক ও সমাজসেবা কর্মকর্তা মোঃ জহিরুল ইসলাম।

এছাড়াও বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবদুর রহমান, অধ্যক্ষ মৃধা আহমাদুল কামাল, সদর ইউপি চেয়ারম্যান আবদুল জব্বার, আ’লীগ নেতা মাহফুজ আলী, মোঃ ইকবাল হোসেন, সরাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহবুব খান বাবুল ও সাংবাদিক শফিকুর রহমান। বক্তারা সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে সমাজের অবহেলিত দরিদ্র নিঃস্ব অসহায় প্রতিবন্ধি বিধবা বার্ধক্য মুক্তিযোদ্ধা ও কিডনি রোগাক্রান্তদের শেখ হাসিনা সরকার নিয়মিত ভাতা প্রদান করছেন। সরকার হিজড়াদের ভাতার আওতায় এনে সমাজ থেকে ভিক্ষাবৃত্তি বন্ধেরও উদ্যোগ করছেন। স্বেচ্ছাসেবী সংগঠন গুলোকে ঋণ প্রদানের মাধ্যমে অজপাড়া গাঁয়ের দরিদ্র লোকদের স্বাবলম্বি করার সুযোগ দেওয়ার আহবান জানান প্রধান অতিথি।






Shares