Main Menu

সরাইলে জঙ্গী ও মাদকবিরোধী সমাবেশ অনুষ্ঠিত

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ সরাইলে জঙ্গী ও মাদকবিরোধী এক সমাবেশ অনুষ্ঠিত হয়।  সোমবার দুপুর ২ টায় সরাইল থানার মিলনায়তনে অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন খান বিপিএম, বিপিএম । এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু সাইদ, সরাইল সিনিয়র সহকারী পুলিশ সুপার মনিরুজ্জামান ফকির, সরাইল উপজেলা পরিষদের চেয়ানম্যান আব্দুর রহমান, উপজেলা র্নিবাহী কর্মকর্তা উম্মে ইসরাত, সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকতা মো. মফিজ উদ্দিন ভ’ইয়া, ওসি তদন্ত কামরুজ্জামান, অরুয়াইল ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি আবু তালেব, সাবেক চেয়ারম্যন কুতুব উদ্দিন, হাজী মাহফুজ আলী, সরাইল প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মাহবুব খান বাবুল, সাবেক সেচ্চাসেবক লীগের সভাপতি ইকবাল হোসেন ।

বক্তারা মাদক প্রতিরোধ প্রসঙ্গে বলেন, মাদকাসক্তি বা মাদকদ্রব্যের অপব্যবহার দীর্ঘদিন থেকে একটি আন্তর্জাতিক সমস্যা।অবৈধ মাদকের ব্যবহার ও ব্যবসা সরাইলে প্রতিনিয়তই বৃদ্ধি পাচ্ছে। আজ সমাজের বিত্তবান থেকে শুরু করে নি¤œ আয়ের মানুষ পর্যন্ত মাদকদ্রব্যের নিরন্তর ঝুঁকিতে রয়েছে। বেআইনি মাদক ব্যবসায়ী ও সেবনকারী এবং এর পৃষ্ঠপোষকরা শুধু মাদক সংক্রান্ত অপরাধই করে না, তারা প্রত্যক্ষ বা পরোক্ষভাবে বিভিন্ন সামাজিক অপরাধের সাথে জড়িত।
পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন খান বলেন, জঙ্গিবাদ এবং মাদকের মাধ্যমে বাঙালি জাতিকে ধ্বংসের অপচেষ্টায় লিপ্ত রয়েছে। এদের বিরুদ্ধে সচেতন থাকতে ও প্রতিরোধ গড়ে তুলতে তিনি সকল সচেতন মহলের প্রতি আহ্বান জানান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares