Main Menu

সরাইলে কর্মহীন দরিদ্র মানুষের পাশে এড. আবদুল হামিদ ভাসানী

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইরল ॥ ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার চুন্টা ইউনিয়নের কর্মহীন অসহায় দরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
করোনা ভাইরাসের প্রভাবে দিনব্যাপী চুন্টা ইউনিয়নের বিভিন্ন এলাকায় খেটে খাওয়া মানুষের মাঝে ত্রান বিতরণ করেন জাতীয়র্পাঠির কেন্দ্রীয় নির্বাহী কমিঠির যুগ্ন-মহাসচিব এড. আবদুল হামিদ ভাসানী।
আজ সোমবার (৬ এপ্রিল ) উপজেলার চুন্টা ইউনিয়নের বড়াইল গ্রামের কৃতি সন্তান জাতীয়র্পাঠির কেন্দ্রীয় নির্বাহী কমিঠির যুগ্ন-মহাসচিব এডভোকেট আবদুল হামিদ ভাসানীর উদ্যোগে শ্রমহীন অসহায় মানুষের মধ্যে চাউল, ডাল, আলু, পেঁয়াজ, ও সাবান খাদ্যসামগ্রী বিতরণ করেন। তিনি উপজেলার চুন্টা ইউনিয়নের বিভিন্ন এলাকায় প্রায় পাঁচশতাধিক পরিবারের মাঝে এই খাদ্যসামগ্রী গুলো বিতরণ করেন।
এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাজী এস এ এগ্রো কৃষি ভিক্তিক শিল্প প্রতিষ্টানের চেয়ারম্যন মো. লুৎফর রহমান, চুন্টা ইউনিয়নের জাতীয়পার্ঠির সভাপতি হাজী বাহার মিয়া, স্থানীয় ইউপি সদস্য মো. জনাব আলী, সাবেক ইউপি সদস্য আমির আলী, চুন্টা প্রকাশের এ্যডমিন মো. শামসুল হক,কেন্দ্রীয় ছাত্রসমাজের সদস্য মো. রুবেল মিয়া, ইউপি জাতীয়র্পাঠির যুগ্ন-সম্পাদক ডা. মো. বিল্লাল মিয়া, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম, যুবসংহতির সভাপতি মো. জালাল মিয়া প্রমূখ ।
তিনি উপস্থিত থেকে খাদ্য সামগ্রীর প্যাকেট গুলো বিতরণ করেন। এছাড়াও স্থানীয় গণমাধ্যম ব্যাক্তি ও সমাজসেবকরা উপস্থিত ছিলেন।
এডভোকেট আবদুল হামিদ ভাসানী বলেন, আমি সাধারণ মানুষ হয়ে সবার মাঝে থাকতে চাই। আমি নিজেও বিভিন্ন সময়ে বিভিন্নভাবে সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। আজ শ্রমহীন অসহায় মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করে নিজেকে ধন্যমনে করছি ।
ত্রান বিতরণ অনুষ্টানের র্সাবিক ব্যবস্থাপনায় কাজ করেন মো. সাইফুর রহমান।