Main Menu

সরাইলে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু

+100%-

মোহাম্মদ মাসুদ ,সরাইল:: সরাইল উপজেলার চুন্টাগ্রামে এ মৃত্যুর ঘটনা ঘটে। নিহত গৃহবধুর নাম আরিফা বেগম (২৫)। নিহত আরিফা নাসির নগর উপজেলার চাতলপাড় এলাকার আব্দুল ওয়াহেদ খানের মেয়ে।
সরাইল থানা পুলিশ সুত্রে জানাযায় গতরাতে সরাইল স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক
জানায় একজন মহিলাকে নিয়ে আসে কয়েকজন । তাদের কথায় অসংলগ্নতা দেখা দিলে তারা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহতের শাশুড়ি নাহার বেগম (৫০) কে হাসপাতাল থেকে আটক করে পুলিশ। নিহতের গলায় দাগ রয়েছে বলে জানায় সরাইল থানা পুলিশ।
নিহতের স্বামীর বাড়ির লোকজন বলেন সে আÍহত্যা করেছে, কিন্তু নিহতের স্বজনরা বলছেন এইটা পরিকল্পিত হত্যা, শশুর বাড়ির লোকজন তাকে হত্যা করেছে।

নিহতের ভাই তারিকুল ইসলাম জানায়, আরিফার ১ বছর আগে চুন্টা এলাকার শফিকুল ইসলামের ছেলে আতিকুল ইসলাম(২৭) র সাথে বিয়ে হয়। তাদের মধ্যে প্রায়ই ঝগড়াঝাটি হতো, বর্তমানে তার বোন ২ মাসের অন্তসত্তা ছিলো বলে জানায় সে। তার স্বামী আমার বোনকে র্নিযাতন করে হত্যা করেছে , আমি তার বিচার চাই।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মফিজ উদ্দিন ভুইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গতকাল দিবাগত রাতে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। নিহতের শাশুড়ি কে হাসপাতাল থেকে আটক করা হয় এবং তার স্বামীকে কালিকচ্ছ এলাকা থেকে আটক করা হয়। এখন লাশ ময়নাতদন্তের জন্য জেলাসদর হাসপাতালে প্রেরণ করা হবে। ময়না তদন্তের রিপোর্ট আসলে বুঝা যাবে হত্যা না আত্বহত্যা।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares