Main Menu

সরাইলে ইউপি চেয়ারম্যান কাজল চৌধুরীর বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ সরাইলে নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান মোঃ কাজল চৌধুরীর বিরুদ্ধে ট্যাক্সের টাকা আত্মসাৎ সহ নানা অভিযোগ করেন পরিষদের একাংশের ইউপি সদস্যরা।

গত মঙ্গলবার দুপুরে বাড়িউড়া-কালিকচ্ছ সড়কের পাশে আইরল গ্রামে এক সমাবেশ হয়। একই সময়ে অপর অংশের ৩ জন ইউপি সদস্য ও সংরক্ষিত আসনের ২ জন মহিলা ইউপি সদস্য চেয়ারম্যানের অফিস কক্ষে অবস্থান করছিলেন। ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য আলী শাহরিয়ার শিপনের নেতৃত্বে ৬ জন ইউপি সদস্য এ সমাবেশের ডাক দিয়েছিলেন। আর চেয়ারম্যান বলছেন এটা গভীর ষড়যন্ত্র। ট্যাক্সের টাকা থেকে ৩০ হাজার টাকা চেয়েছিল ইউপি সদস্য। অনৈতিক কাজটি না করায় এ সমাবেশ। ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য হিজবুল্লাহ হাজু মিয়ার সভাপতিত্বে সাবেক জনপ্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ২ শতাধিক এলাকাবাসীর অংশ গ্রহনে অনুষ্ঠিত সভায় চেয়ারম্যানের বিরুদ্ধে দূর্নীতির বিশদ ব্যাখ্যা দিয়ে বক্তব্য রাখেন আলী শাহরিয়ার শিপন ও আবু সোলায়মান মিয়া। তারা প্রকাশ্যে জনসমূক্ষে বলেন, চেয়ারম্যান কাজল চৌধুরীর ট্যাক্সের টাকা উত্তোলনে নানা ছলচাতুরি করেছেন। গোটা ইউনিয়ন থেকে তিনি ১০ লক্ষাধিক টাকা উত্তোলন করেছেন। আর আমাদেরকে বলেছেন ৪ লক্ষাধিক টাকা। ব্যাংকে জমা দিয়েছেন মাত্র ১ লাখ ২৩ হাজার ৪’শ টাকা। আমরা হিসাব দেখতে চাইলে চেয়ারম্যান ও সচিব অপারগতা প্রকাশ করেন। মিথ্যা তথ্য দেন। আমাদেরকে হুমকি দিয়েছেন। তারা গরীব অসহায় জনগনের টাকা ইচ্ছেমত তুলে ভাগ বাটোয়ারা করে নিয়ে গেছেন। অবশেষে আমরা ট্যাক্সে আদায়ের ২০টি বই (১০০ পাতার) উদ্ধার করেছি। আমরা তৃণমূলে খোঁজ নিয়ে জানতে পেরেছি মানুষের কাছ থেকে তারা মনগড়া মত আদায় করেছেন। চেয়ারম্যান জনগনের সাথে প্রতারণা করেছেন। আর এ জন্যই আজ আপনাদেরকে ডাকা।

এ ছাড়া সমাবেশে আরো বক্তব্য রাখেন- ওই ইউনিয়নের সদ্য সাবেক চেয়ারম্যান আবু মুসা ওসমানী মাসুক, মোঃ মনসুর আহমেদ, আ’লীগের যুগ্ম আহবায়ক মোঃ শফিকুর রহমান মুন্সি, জাপা নেতা আলী নেওয়াজ, মোঃ বকুল মিয়া ও সাবেক ইউপি সদস্য নাছির মিয়া প্রমূখ।
চেয়ারম্যান মোঃ কাজল চৌধুরী বলেন, আমি অল্প বয়সে কেন চেয়ারম্যান হয়ে গেলাম? কেন সালিস করে টাকা কামাই করার সুযোগ দেয় না? এ জন্য পরিষদের বাহিরের ও ভিতরের কিছু লোকের গভীর ষড়যন্ত্রের একটা অংশ এ সমাবেশ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares